চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অসহায় ও দুঃস্থদের মাঝে যুবলীগের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

আজ সোমবার দুপুর ১২টায়, যাত্রাবাড়ী মোড় টিএন্ডটি অফিসের সামনে ৫০নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে এবং দুপুর ২টায় জুরাইন কলেজ রোডে ৫৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে মাহে রমজান উপলক্ষে ও করোনার মহাসংকটে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ। উক্ত অনুষ্ঠানে ৫০নং ওয়ার্ডে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আরিফ হোসেন , ৫৩নং ওয়ার্ডে সভাপতিত্ব করেন-সদস্য সচিব বাতেন তালুকদার।

বিজ্ঞাপন

আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক খালিদ আল মাহমুদ টুকু, কার্যনির্বাহী সদস্য এ বি এম আরিফ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, যুবলীগ কেন্দ্রীয় কমিটির আশিকুর রহমান রিপন, নুর আলম মিয়া, জাহাঙ্গীর আলম, জসীম উদ্দিন, নাজিম উদ্দিন, মোঃ রবিউল ইসলাম, জেমস স্বপন মল্লিক, মোঃ আব্দুল্লাহ রানা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবার সান্টু, মোঃ হারুন অর রশিদ, মোঃ আবু সাঈদ মোল্লা, সৈয়দ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক এরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ পলাশ, কর্মসংস্থান ও জনশক্তি সম্পাদক মোক্তার হোসেন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, সহ-সম্পাদক আয়ুব আলীসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন