চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘অমি ও আইসক্রিমঅলা’ দেখে খুশি কলকাতার দর্শকরা

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হলো শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের কাহিনী অবলম্বনে সুমন ধরের পরিচালনায় ‘অমি ও আইসক্রিমঅলা’। শিশির মঞ্চে চলচ্চিত্রটি দেখে খুশি দর্শকরা।

একুশতম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের তৃতীয় দিনে চিলড্রেন স্ক্রিনিং বিভাগে দেখানো হলো ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘অমি ও আইসক্রিমঅলা’। শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের কাহিনীতে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন কলকাতার তরুণ পরিচালক সুমন ধর। শিশির মঞ্চে ‘অমি ও আইসক্রিমঅলা’ দেখতে ভীড় জমান বিভিন্ন বয়সী দর্শক।

বিজ্ঞাপন

‘অমি ও আইসক্রিমঅলা’ দর্শকনন্দিত হওয়ায় খুশি পরিচালক সুমন ধর। তিনি বলেন, যে পরিমাণ দর্শক ছবিটা বসে দেখেছে। তাতে বোঝাই যায় যে তাদের ছবিটা ভালো লেগেছে। সেজন্যই এত দর্শক হয়েছে।

চলচ্চিত্রটির প্রশংসা করে এমন ছবি আরো চাইছেন দর্শকরা।

‘ঘরে বাইরে’ প্রতিপাদ্য নিয়ে সাতদিনের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হয় গত ১৪ নভেম্বর। নেতাজী ইনডোর স্টেডিয়ামে উৎসব উদ্বোধন করেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়, শর্মিলা ঠাকুর, জয়া বচ্চন, বিদ্যা বালান, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়সহ চলচ্চিত্র জগতের বিশিষ্টজনেরা। কলকাতার ১২টি প্রেক্ষাগৃহে ৬১ শের ১শ’৪৯টি চলচ্চিত্র প্রদর্শন করা হচ্ছে উৎসবে।

বিজ্ঞাপন