চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অমির নতুন ধারাবাহিক ‘বয়েজ এন্ড গার্লস’

ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালনা করে জনপ্রিয়তা অর্জন করেছেন কাজল আরেফিন অমি। সিজন ১ ও ২ থেকে ব্যাপক সাড়া পেয়েছেন তিনি। সাফল্যের ধারাবাহিকতায় ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৩ প্রচার হচ্ছে। এর মধ্যেই অমি চ্যানেল আই অনলাইনকে জানালেন, ‘বয়েজ এন্ড গার্লস’ নামে নতুন ধারাবাহিক নির্মাণ করতে যাচ্ছেন।

২০২১ সাল থেকে নতুন এ ধারাবাহিকটি শুরু করবেন অমি। তিনি বলেন, ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে ‘ব্যাচেলর পয়েন্ট’ প্রচার হলেও ‘বয়েজ এন্ড গার্লস’ প্রচার হবে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে। যথারীতি মোশন রকের ব্যানারে তৈরি হবে।

বিজ্ঞাপন

‘বয়েজ এন্ড গার্লস’ ধারাবাহিকের গল্পের প্লট আগেই চূড়ান্ত করেছেন কাজল আরেফিন অমি। তবে শুটিংয়ে নামার আগে কোনো ধারণা দিতে চান না তিনি। বললেন, ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৩ শেষ হলেই ‘বয়েজ এন্ড গার্লস’ শুরু করবো।

একসঙ্গে দুই ধারাবাহিকের কাজ করে মনোযোগ এদিক সেদিক করতে চাইনা। সেজন্য একাধিক সিরিয়াল তৈরির সুযোগ পেলেও না করে দিয়েছি। অমি বলেন, ‘বয়েজ এন্ড গার্লস’ হবে তারুণ্য নির্ভর কাজ। ইচ্ছে আছে দুটি সিজন নির্মাণের।

‘দর্শক আমার প্রতিটি কাজ সাদরে গ্রহণ করেন। তাদের নিরাশ করলে আমার নিজেরই খারাপ লাগবে। সবসময় চেষ্টা করি, ১০০ তে ১০০-ই এফোর্ড দেয়ার। নতুন কাজেও এই চেষ্টা অব্যাহত থাকবে। শিল্পী তালিকাতেও চমক থাকবে।’