চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিষেকের অপেক্ষায় তারকাদের ভাই-বোন

গত কয়েক বছরে বলিউডে পা রেখেছেন বেশ কয়েকজন তারকার সন্তান। তাদের ভক্তের সংখ্যাও কম নয়। বলিউডে অভিষেকের অপেক্ষায় আছেন এসব তারকার ভাইবোনেরাও। তেমনই পাঁচ জনকে নিয়ে এই ফিচার।

খুশি কাপুর: জানভি কাপুর বলিউডে যায়গা করে নিয়েছেন বেশ ভালোভাবেই। এখন বলিউডের জন্য নিজেকে প্রস্তুত করছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। খুশি কাপুর অভিনয়ে পড়াশোনা শেষ করেছেন এক বছর আগে। শিগগির বলিউডে দেখা যাবে তাকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অহন শেঠি: আথিয়া শেঠির ভাই অহন শেঠি বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত হচ্ছেন। এমাসের শুরুতে অক্ষয় কুমার ‘তড়প’ ছবির পোস্টার শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি অহনকে প্রথম ছবির জন্য অভিনন্দন জানিয়েছেন। ছবিটি মুক্তি পাবে ২৪ সেপ্টেম্বর।

বিজ্ঞাপন

শানায়া কাপুর: সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর তার চাচাতো বোন জানভি কাপুরের ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’-এ সহ নির্মাতা হিসেবে কাজ করেছেন। শোনা যাচ্ছে শিগগির বলিউডে দেখা যাবে তাকে।

ইব্রাহিম আলি খান: সারা আলি খানের ভাই ইব্রাহিম আলি খান সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাকটিভ নন। তবে তার ভক্তের সংখ্যা কম নয়। বাবা সাইফ আলি খানের মতে, ইব্রাহিমের বলিউডে পা রাখার আগ্রহ আছে।

অহন পান্ডে: অনন্যা পান্ডের চাচাতো ভাই অহন পান্ডে সহ নির্মাতা হিসেবে রানী মুখার্জির ‘মারদানি টু’ ছবিতে কাজ করেছিলেন। বর্তমানে তিনি বলিউডে ক্যারিয়ার শুরু করার প্রস্তুতি নিচ্ছেন। পিংক ভিলা