চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিনেতা অনির্বাণের আইনি বিয়ে

পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টচার্য ও তার দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামী। এদিন কলকাতার সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে বসেছিল এই জুটির বিয়ের আসর। ইতোমধ্যেই যার বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে।

বিয়েতে লাল রংয়ের পোশাকেই বেছে নিয়েছেন এই নব দম্পতি। যেখানে লাল পাঞ্জাবিতে দেখা গেছে অনিবার্ণকে, অন্যদিকে মধুরিমার দেখা মিলেছে সাবেকি লাল শাড়িতে। এছাড়াও গলায় ছিল রজনীগন্ধার মালা, সঙ্গে মানানসই সোনার গয়না।

বিজ্ঞাপন

তবে হিন্দুরীতি মেনে মন্ত্রপাঠের মাধ্যমে গৎবাঁধা ছকে বিয়ে করেননি তারা। বরং রেজেস্ট্রি ও সিঁদুর দানের মাধ্যমে খুব ছোট পরিসরে বিয়ে সেরেছেন এই জুটি। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধু।

এদিকে বিয়ের পর শুক্রবার (২৭ নভেম্বর) বিয়ের অনুষ্ঠানের ভেন্যুতেই রিসেপশনের আয়োজন করা হয়েছে। সেখানেও খুব ছোট পরিসরেই কাছের মানুষদের নিয়ে আয়োজন রাখা হয়েছে বলে জানায় কলকাতার সংবাদমাধ্যম।

অনির্বাণ-মধুরিমার প্রেমের সম্পর্ক প্রায় ১২বছরের। যদিও এ নিয়ে কখনো মুখ খুলতে দেখা যায়নি অনিবার্ণকে। নাটকের সূত্রেই আলাপ এই জুটির। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তারা। মধুরিমা পুরোদস্তুর রঙ্গমঞ্চের দুনিয়ার মানুষ। মূকাভিনয় নিয়ে তার বিস্তর পড়াশোনা রয়েছে। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তিনি। তার বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী।