চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনুশীলনে পাকিস্তান, আফগানিস্তান ও কানাডা

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে অংশ নিতে সিলেট পৌঁছেই অনুশীলনে নেমেছে পাকিস্তান, আফগানিস্তান ও কানাডার খেলোয়াড়রা।

সিলেট টুডে২৪ ডটকম জানায় সিলেটের দু’টি স্টেডিয়ামে আলাদা আলাদা অনুশীলন করেছে দলগুলো। তবে শ্রীলঙ্কা ক্রিকেট দলের খেলোয়াড়রা অনুশীলনে নামেননি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিসিবির পরিচালক (অর্থ) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল জানান, আজ মঙ্গলবার দুপুর ১টা থেকে পাকিস্তান ও আফগানিস্তান ক্রিকেট দল বিভাগীয় স্টেডিয়ামে এবং কানাডা দল দুপুর আড়াইটা থেকে জেলা স্টেডিয়ামে অনুশীলন করছে।

তিনি আরো জানান, সিলেট পৌঁছানোর পর শ্রীলঙ্কা দল তাদের অনুশীলন পর্ব বাতিল করে। এর আগে মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় নভো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে পৌঁছায় পাকিস্তান ও আফগানিস্তান ক্রিকেট দল।

এরপর শ্রীলঙ্কা ও কানাডা ক্রিকেট দল ইউএস বাংলা এয়ারের একটি ফ্লাইটে বেলা ১টা ২৫ মিনিটে সিলেটে এসে পৌঁছায় বলে জানিয়েছে বিমানবন্দর সূত্র।

২৭ জানয়ারি থেকে ১৬ দলের অংশগ্রহণে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে যুব বিশ্বকাপ। আর ভেন্যুর তালিকায় রয়েছে সিলেটের দু’টি স্টেডিয়াম।

সিলেটে অনুষ্ঠেয় ৫টি ম্যাচের তিনটি সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়ামে এবং সিলেট জেলা স্টেডিয়ামে হবে দু’টি ম্যাচ। ১ ফেব্রুয়ারি শেষ ম্যাচ হবে সিলেটে।

Bellow Post-Green View