চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আট বছর পর আবার অজয়-কাজল

Nagod
Bkash July

এক সময়ের পর্দার হিট জুটি অজয় দেবগন ও কাজল এখন বাস্তব জীবনের জুটি। কিন্তু পর্দায় তাদের দীর্ঘ দিনের অনুপস্থিতি। তবে দীর্ঘ আট বছর পর আবারও তাদেরকে পর্দায় একসঙ্গে দেখা যাবে। অজয় দেবগনের পরবর্তী ছবি ‘তানাজিঃ দ্য আনসাং ওয়ারিওর’ এর মাধ্যমে আবার পর্দায় ফিরছেন এই জুটি।

মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এক বছরেরও বেশি সময় ধরে আলোচনায় থাকলেও এখনো ছবির শুটিং শুরু হয়নি। তবে ইতোমধ্যে প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে এবং খুব শিগগির শুটিংও শুরু হবে বলে জানা গেছে।

ছবির ঘনিষ্ঠ একটি সূত্রের মাধ্যমে জানা গেছে যে, ‘তানাজি’ ছবিতে অজয়ের ভালোবাসার মানুষের চরিত্রে অভিনয় করবেন কাজল। ছবিটি প্রযোজনা করছে টি-সিরিজ। তবে প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্র জানিয়েছে, এখন চরিত্র ও অভিনয়শিল্পী নিয়ে কথা বলার সময় নয়। অনেক কাজ এখনো বাকি আছে প্রতিষ্ঠানের।

এই ছবির জন্য মুম্বাইতে পাঁচটি সেট নির্মাণ করা হয়েছে। সেগুলো এত বিশাল যে আর ভিন্ন ধারার যে চলচ্চিত্র সংশ্লিষ্টরাই অবাক হয়ে যাচ্ছেন সেগুলো দেখে। জানা গেছে যে, এই পাঁচটি সেট নির্মাণ করতে তাদের খরচ হয়েছে সাত কোটি রূপি। পিঙ্ক ভিলা

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back