অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমান

বিজ্ঞাপন

৭০ এর দশকে বলিউডের লাস্যময়ী নায়িকাদের তালিকায় উপর দিকে ছিলেন জিনাত আমান। ব্যক্তিগত জীবনে একাধিক ঝড়ঝাপটা পেরিয়ে ৭০ বছর বয়সে এসেও নতুন করে পেশাদার জীবন শুরু করেছেন।

বিজ্ঞাপন

সেই সাথে সম্প্রতি ইনস্টাগ্রামে পা রেখে তিনি অনুরাগীদের মধ্যে রীতিমত শোরগোল ফেলে দিয়েছিলেন। পুরনো দিনের স্মৃতি-সহ দৈনন্দিন জীবনের বিভিন্ন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

এবার তিনি জানালেন, বিগত দশ দিন ধরে তিনি অসুস্থ। বিছানা থেকে নাকি উঠতে পারছেন না।

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগের পাতায় নিজের একটি ফটোশুটের ছবি দিয়ে অসুস্থতার কথা জানান বর্ষীয়ান এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘‘গত ১০ দিন ধরে শয্যাশায়ী। ওঠার ক্ষমতা নেই। এদিকে সামনের গোটা সপ্তাহ কাজে ঠাসা।’’

বিজ্ঞাপন

বর্ষীয়ান এই অভিনেত্রীর অসুস্থতার খবর শুনে দ্রুত আরোগ্য কামনা করেছেন তার অনুরাগীরা। ১৯৭১ সালে ‘হরে রাম হরে কৃষ্ণ’ ছবি দিয়ে পথচলা শুরু হয়েছিল জিনাত আমানের। এরপর ‘ইয়াদোঁ কি বারাত’, ‘রোটি কাপড়া অউর মাকান’, ‘সত্যম শিবম সুন্দরম’-এর মতো ছবিতে ঝড় তুলেছিলেন তিনি। তার আবেদনময়ী উপস্থিতি রুপালি পর্দায় ঝড় তুলেছিল। এতে উপেক্ষিত হয়েছিল তার অভিনয় প্রতিভা, এমনটাই দাবি ছিল অভিনেত্রীর।

শোনা যাচ্ছে, খুব শিগগির পরিচালক ফারাজ আরিফ আনসারির ‘বান টিক্কি’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জিনাত। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন অভয় দেওল এবং শাবানা আজমি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অসুস্থজিনাত আমানবর্ষীয়ান অভিনেত্রীলিড বিনোদন