হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী

বিজ্ঞাপন

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি কলকাতার জনপ্রিয় পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই পরিচালক।

বিজ্ঞাপন

জানা গেছে, কয়েকদিন ধরেই নাকি শরীর ভালো যাচ্ছিল না রাজের। এই ব্যাপারে পরিচালকের ম্যানেজার কলকাতার শীর্ষ সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে জানান, রুটিন চেক-আপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ চক্রবর্তী।

জানা যায়, সোমবার বিকেলে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন পরিচালক, রুটিন চেকআপের পর রিপোর্ট সামনে আসলে দেখা যায় মূত্রনালিতে সামান্য সংক্রমণ ধরা পড়েছে। এর জেরেই আপতত হাসপাতালেই রয়েছেন ‘চিরদিনই তুমি যে আমার’ খ্যাত এই পরিচালক। রাজের ম্যানেজার আরও জানান, ‘দাদা একদম ভালো আছেন, বাড়াবাড়ি কিছু হয়নি’।

এই ব্যাপারে শুভশ্রী সংবাদমাধ্যমকে জানান, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে। চিন্তার কোন কারণ নেই। বড় ধরনের কোন অসুস্থতার সম্মুখীন হননি রাজ’

বিজ্ঞাপন

হাসপাতাল সূত্রের খবর, মঙ্গলবার পরিচালককে পর্যবেক্ষণে রাখা হবে। আগামিকাল (বুধবার) হাসপাতল থেকে ছাড়া পাবেন তিনি। রাজের অসুস্থতার খবরের মাঝেই ইনস্টাগ্রামে বরকে নিয়ে রোম্যান্টিক পোস্ট শুভশ্রীর। রাজের সঙ্গে কাটানো মুহূর্তের কোলাজ ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, ‘আমার সব কিছু’।

শোনা যাচ্ছে, খুব শিগগিরিই নাকি ‘এসভিএফ’-এর প্রযোজনায় নতুন ছবির কাজ শুরু করবেন রাজ। আপাতত সবটাই রয়েছে পরিকল্পনার স্তরে।

সূত্র: আনন্দবাজার অনলাইন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অসুস্থরাজ চক্রবর্তীহাসপাতাল