‘টাইগার থ্রি’-এর ‘স্পয়লার’ না দেয়ার অনুরোধ করেছেন সালমান

কাল মুক্তি পাচ্ছে সালমান খানের ‘টাইগার থ্রি।’ পর পর বেশ কয়েকটি ছবি ব্যবসা সফল না হওয়ার এই ছবিটি সালমানের ক্যারিয়ারের জন্য গুরুত্বপূর্ণ। অভিনেতা কিছুতেই চান না ছবিটি ফ্লপ হোক। তাই ভক্তদেরকে ‘টাইগার থ্রি’-এর ‘স্পয়লার’ অনলাইনে না দেয়ার অনুরোধ করেছেন সালমান।

সিনেমা বা সিরিয়ালের কাহিনী আগেই ফাঁস করে দেয়া হলো ‘স্পয়লার’। সামাজিক মাধ্যমের সহজলভ্যতার কারণে ইদানীং কোনো সিনেমা মুক্তি পেলেই ফাঁস হয়ে যায় কাহিনী। ছবির গুরুত্বপূর্ণ মুহূর্তের ভিডিও ক্লিপও ছড়িয়ে পড়ে। এতে ছবির গল্প সম্পর্কে আগেই ধারণা পেয়ে যায় দর্শক। ফলে ছবি দেয়ার আগ্রহ কমে যায়।

সালমান এক নোটে ভক্তদের লিখেছেন, ‘অনেক প্যাশন নিয়ে আমরা টাইগার থ্রি নির্মাণ করেছি। ছবি দেয়ার পর স্পয়লার না দেয়ার জন্য আপনাদের অনুরোধ করছি। স্পয়লার সিনেমা দেখার আনন্দ নষ্ট কয়রে দেয়। আমরা আপনাদের উপর বিশ্বাস রাখি। আশা করছি টাইগার থ্রি আপনাদের জন্য পারফেক্ট দিওয়ালি গিফট হবে আমাদের তরফ থেকে। কাজ হিন্দি, তামিল ও তেলেগুতে মুক্তি পাবে ছবিটি।’

শোনা যাচ্ছে ‘টাইগার থ্রি’ ছবিতে ‘পাঠান চরিত্রে দেখা যাবে শাহরুখকে। শুধু তাই নয়, ‘ওয়ার’-এর ‘কবির’ চরিত্রে দেখা মিলবে হৃতিকেরও।

সূত্র: হিন্দুস্তান টাইমস

টাইগার থ্রিসালমান