ফেব্রুয়ারিতে বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার

দীর্ঘদিন ধরেই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের অন্যতম তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির। শোনা গিয়েছে,  এবছর বিয়ের পিঁড়িতেও বসবেন তারা।

তবে বছরের একদম শেষ দিনে ঘনিষ্ঠ সূত্রের খবরে জানা গেল, আগামী বছরের ৬ ফেব্রুয়ারি চারহাত এক হতে চলেছে এই জুটির। যদিও সিদ্ধার্থ কিংবা কিয়ারা কেউ-ই এখন পর্যন্ত মুখ খোলেননি এ ব্যাপারে।

এর আগে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্ট’-এ বসবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। যেই পাঁচতারা হোটেলে বিয়ে করেন রাজকুমার রাও-পত্রলেখা। তবে না, চন্ডীগড় নয় বরং নতুন যুগলের পছন্দ এখন রাজস্থান।

এর আগে ২০২১ সালে রাজস্থানের জোধপুরে বিয়ে করে প্রায় গোটা দেশে হইচই ফেলে দেন ভিকি-ক্যাট। এ বার সেই পথেই হাঁটবেন সিদ্ধার্থ-কিয়ারা! শোনা যাচ্ছে, প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সালমির প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা।

সূত্রের খবর অনুসারে, বিয়ে ৬ ফেব্রুয়ারিতে হলেও তাদের প্রাক-বিবাহের অনুষ্ঠানগুলো ৪ ও ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। সেখানে আমন্ত্রিত অতিথি এবং পরিবারের সঙ্গে মেহেদি, হলদি এবং সংগীত অনুষ্ঠান উদযাপন করা হবে।

জানা গেছে, নিরাপত্তাকর্মী এবং দেহরক্ষীদের একটি দল আগামী ৩ ফেব্রুয়ারি জয়সালমিরে পাঠানো হবে। বিয়ের আমন্ত্রণে যোগ দেওয়া ভারতের বিশেষ ব্যক্তিদের জন্য নিরাপত্তা বলয় তৈরি করা হবে। জয়সালমির প্যালেস হোটেলটি রাজস্থানের কেন্দ্রস্থলে অবস্থিত একটি বিলাসবহুল সম্পত্তি। এই মনোরম লোকেশনে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির বিয়ে একটি দুর্দান্ত আয়োজনই হতে যাচ্ছে বলেই ধারণা পাওয়া যাচ্ছে।

সূত্র: এনডিটিভি

কিয়ারা আদভানিবিয়েসিদ্ধার্থ মালহোত্রা