শিখরকে সাথে নিয়ে মাগুরা সাজানোর প্রত্যয় সাকিবের

বিজ্ঞাপন

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বুধবার দুপুরে নির্বাচনী এলাকায় পা রেখেছেন। বৃহস্পতিবার সংসদীয় আসনটি থেকে নৌকার দলীয় মনোনয়ন জমা দেয়ার কথা রয়েছে টাইগার অধিনায়কের।

বিজ্ঞাপন

ঢাকা থেকে পদ্মাসেতু হয়ে দুপুর ২টার দিকে মাগুরা পৌঁছান সাকিব। পথে গড়াই নদীর কামারখালী ব্রিজ এলাকায় উপস্থিত জনতা ও দলীয় নেতাকর্মী-সমর্থকরা তাকে ফুল দিয়ে স্বাগত শুভেচ্ছা জানান।

কালো রঙের একটি ছাদখোলা গাড়িতে সড়ক অতিক্রম করার সময় দু’পাশ থেকে জনতার ঢল ফুলের পাপড়ি ছিটিয়ে সাকিবকে বরণ করে নেন। হাস্যোজ্জ্বলভাবে ও সাবলীল ভঙ্গিতে অভিবাদন গ্রহণ করেন মাগুরার কৃতী এ সন্তান।

মাগুরার ঢাকারোড় বাসস্ট্যান্ড হয়ে সাকিব জামরুলতলায় দলীয় কার্যালয়ে আসেন। দলীয় নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বক্তব্য রাখেন সাকিবসহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু ও মাগুরা-২ আসনে নৌকার মনোনীত প্রার্থী বীরেন শিকদার।

বিজ্ঞাপন

সাকিব আল হাসান বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনা নিরন্তর পরিশ্রম করছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মডেল। সংসদ সদস্য নির্বাচিত হলে আমি এই উন্নয়নের অংশীদার হতে পারব, এরচেয়ে গর্বের কিছু নেই। মাগুরা-১ আসনের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দিক-নির্দেশনা দিয়েছেন। আমি মাননীয় সংসদ সদস্য আমার শ্রদ্ধাভাজন সাইফুজ্জামান শিখরের হাত ধরে এই নির্বাচনী এলাকায় সমস্ত নির্বাচনী কার্যক্রম পরিচালনা করতে চাই। তিনি অনেক কষ্ট করে মাগুরাকে সাজিয়েছেন। দল ও সাইফুজ্জামান শিখর, অপর সংসদ সদস্যকে সাথে নিয়ে আমরা একসঙ্গে কাজ করব।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনমাগুরা-১সাইফুজ্জামান শিখরসাকিবসাকিব আল হাসান