কোথায় হবে শাহরুখের জন্মদিনের পার্টি?

বুধবার (২ নভেম্বর) ৫৮ তে পা রাখতে যাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। গেল দুই বছর জন্মদিন উপলক্ষ্যে তেমন কিছু না করলেও নিয়ম করে নিজ বাড়ি মান্নাতের বারান্দায় দাঁড়িয়ে ভক্ত-অনুরাগীদের প্রতি ভালোবাসা জানিয়েছেন। কিন্তু চলতি বছরটা শাহরুখের জন্য অন্য যে কোন বছরের তুলনায় একদম অন্যরকম।

কেননা এ বছর মুক্তি পেয়েছে অভিনেতার ‘পাঠান’ ও ‘জওয়ান’র মত দুটি ব্লকবাস্টার সিনেমা। সেই সঙ্গে মুক্তির অপেক্ষায় রয়েছে শাহরুখ অভিনীত আসন্ন ‘ডাংকি’ ছবিটি। বাড়তি চমক হিসেবে শাহরুখের জন্মদিনে মুক্তি পাবে যার টিজার!

তবে সুপারস্টারের জন্মদিনের আয়োজন এখানেই শেষ নয়। শাহরুখের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে বলিউডে আয়োজিত হতে যাচ্ছে সবচেয়ে বড় বার্থডে পার্টি। যেখানে হাজির হবে পুরো বলিউড!

মুম্বাইয়ের অভিজাত এলাকা বান্দ্রায় জমকালো আয়োজনে হবে এই পার্টি। ইতোমধ্যে বলিউডের প্রায় সব অভিনেতা, অভিনেত্রী, নির্মাতা ও প্রযোজকের কাছে নিমন্ত্রণপত্র পাঠানো হয়ে গেছে শাহরুখের টিমের পক্ষ থেকে।

দীপিকা পাডুকোন, কাজল, আলিয়া ভাট, সালমান খান, করন জোহর, সিদ্ধার্থ আনন্দ, রাজকুমার হিরানি, অ্যাটলি কুমারসহ ভারতীয় সিনেমার বড় বড় তারকারা থাকছেন এই পার্টিতে। এছাড়াও দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকেও একাধিক তারকা উপস্থিত হবেন বলে জানিয়েছে একটি ঘনিষ্ঠসূত্র।

সব মিলিয়ে স্টাইল, গ্ল্যামার আর আনন্দের এক রাত হতে চলেছে এটি। যে পার্টির তদারকি দায়িত্ব রয়েছে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির উপর। তবে পার্টিতে যাতে কেউ কোনও উপহার না আনেন, সেবিষয়ে কড়া নির্দেশিকা থাকবে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

৫৮তম জন্মদিনঅ্যাটলি কুমারআলিয়া ভাটকরন জোহরকাজলজন্মদিনদীপিকা পাড়ুকোনরাজকুমার হিরানিশাহরুখ খানসালমান খানসিদ্ধার্থ আনন্দ