চমক নিয়ে পর্দায় একসঙ্গে শাহরুখ-আলিয়া-রণবীর!

পর্দায় এক হতে যাচ্ছেন বলিউডের তিন জনপ্রিয় তারকা শাহরুখ খান, আলিয়া ভাট ও রণবীর কাপুর। তবে সেটি কোন সিনেমার জন্য নয়, বরং বিজ্ঞাপনে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রণবীরের জন্মদিনেই প্রকাশ্যে আনা হয়েছে এই বিজ্ঞাপন।

জানা গেছে, রাংটা স্টিল নামক একটি ইস্পাত কোম্পানির বিজ্ঞাপনে এক হচ্ছেন এই তিন জনপ্রিয় তারকা। তবে চমক এখানেই শেষ নয়, নতুন এই বিজ্ঞাপনে জওয়ানের থিম মিউজিক শোনা যাচ্ছে। যার নেপথ্যে অনিরুদ্ধ রবিচান্দেরের কম্পোজ করা মিউজিক বাজছে।

বিজ্ঞাপনের কণ্ঠে শোনা যায়, ‘আরকে কা হ্যায় ওয়ান্ডার, আলিয়া হ্যায় শোস্টপার, রাংটা স্টিল কা কিং খান হ্যায় জাস্ট লাইক থান্ডার।’ এরপর তিন অভিনেতাকে কালো পোশাকে একত্রে এক ফ্রেমে দেখা যায়। তারা তিনজনেই হাতে রড ধরা অবস্থায় এই কোম্পানির ট্যাগলাইন বলেন।

ভিডিওটি পোস্ট করে কোম্পানির তরফে লেখা হয়েছে, ‘পিকচার অভি বাকি হ্যায়’। অর্থাৎ এই বিজ্ঞাপনের একটি বড় ভার্সন আসতে পারে আগামীতে, আপাতত এমনই একটি আভাস দেওয়া হয়েছে। প্রসঙ্গত এই ক্যাপশনের লাইনটি শাহরুখ খানের একটি জনপ্রিয় ছবি, ‘ওম শান্তি ওম’র।

ভক্তরা এই বিজ্ঞাপন দেখে জাস্ট চমকে উঠেছে। ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। এক ব্যক্তি লেখেন, ‘আমি তো এটা দেখেই মুগ্ধ যেখানে এটা কেবল একটা বিজ্ঞাপন’। আরেকজন লেখেন, ‘ড্রিম কাস্ট’।

এর আগে পর্দায় এই তিন তারকাকে একত্রে অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা গেছে। অন্যদিকে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর এবং শাহরুখের একটি ছোট্ট অংশ ছিল। এছাড়াও আলিয়া এবং শাহরুখকে ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে দেখা গিয়েছিল স্ক্রিন ভাগ করতে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আলিয়া ভাটবিজ্ঞাপনরণবীর কাপুরশাহরুখ খানসিনেমা