তিন তারকা জুটি নিয়ে রোমান্টিক ড্রামা ফেস্টিভাল!

দেশের ছোটপর্দার তিন তারকা জুটি নিয়ে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভাল’। জনপ্রিয় ব্র্যান্ড ক্লোজআপ নিবেদিত দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে আয়োজিত হচ্ছে এই উৎসব।

যাতে জুটি হয়ে অংশ নিচ্ছেন সময়ের আলোচিত ছয়জন তারকা- জিয়াউল ফারুক অপূর্ব, তানজিন তিশা, ফারহান আহমেদ জোভান, তটিনী, তৌসিফ মাহবুব ও নীহা।

উৎসবটি সম্পর্কে নিশ্চিত করেছে সিএমভি ও ক্লোজআপ কর্তৃপক্ষ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে আয়োজকরা জানান, জনপ্রিয় ছয় তারকাকে নিয়ে তিনটি প্রেমের গল্পে সাজানো হচ্ছে এই উৎসব। ভালোবাসা দিবসের বাইরে বিশেষ নাটক নিয়ে দেশে এমন উৎসব হয়নি আগে।

প্রথমবারের মতো এমন উৎসব আয়োজন প্রসঙ্গে সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, নভেম্বরের শেষ সপ্তাহ থেকে এই উৎসব শুরু হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। উৎসবের প্রথম পর্বে থাকছে তিনটি বিশেষ নাটক। এরমধ্যে থাকছে জাকারিয়া সৌখিনের ‘পথে হলো দেরি’, প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘হৃদয়ে হৃদয়’।

এই তিন বিশেষ নাটকে যথাক্রমে অভিনয় করছেন অপূর্ব-তটিনী, তৌসিফ-তিশা এবং জোভান-নীহা।

এমন উৎসবের প্রথম আয়োজনের অংশ হয়ে নাটকের নির্মাতা ও শিল্পী-কুশলীরা বেশ ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। তাদের মতে, অস্থির নাটক ইন্ডাস্ট্রিতে এমন উদ্যোগ একধরনের শুভবার্তা দেয়।

সিএমভি সূত্রে জানা গেছে, ‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভাল’-এ স্থান পাওয়া নাটকগুলোর বিস্তারিতসহ শিগগিরই উৎসবের সময়সূচি প্রকাশ হবে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে।

জিয়াউল ফারুক অপূর্বতটিনীতানজিন তিশাতৌসিফ মাহবুবনাটকফারহান আহমেদ জোভানফেস্টিভাললিড বিনোদনসিএমভি