রাবি ছাত্রলীগের প্রচার মিছিলে কর্মীদের স্বল্প উপস্থিতিতে নেতাদের অসন্তোষ

বিজ্ঞাপন

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন হবে সোমবার। এ উপলক্ষে রোববার দুপুরে শেষ প্রচার মিছিল করেছে শাখা ছাত্রলীগ। কিন্ত এতে উল্লেখযোগ্য নেতাকর্মী উপস্থিত না হওয়ায় হতাশ হয়েছেন সংগঠনের নেতারা।

বিজ্ঞাপন

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় টেন্টে এসে শেষ হয়। শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবুল বাশার আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সব নেতাকর্মীকে এতে উপস্থিত থাকতে বলা হলেও কমিটির সবশেষ মিছিলে নেতাকর্মীদের উপস্থিতি দেখার মত ছিল না।

বিশ্ববিদ্যালয়ের ১৭টি হল, মূল কমিটি এবং অনুষদের দায়িত্বপ্রাপ্ত নেতার সংখ্যা হাজারের বেশি হলেও সরেজমিনে দেখা গেছে ভিন্ন চিত্র। মিছিলে উপস্থিত নেতাকর্মীর সংখ্যা দেড় থেকে দু’শোর বেশি ছিল না। এ সময় দলীয় টেন্টের পাশের চায়ের দোকানগুলোতেও নেতাকর্মীদের অনেককে বসে থাকতে দেখা গেছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, এটা খুব দুঃখজনক।  প্রচার মিছিলের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়ার পরও দলীয় নেতা-কর্মীদের উপস্থিতি আশাব্যঞ্জক না হওয়ায় তিনি হতাশ হয়েছেন। এ বিষয়ে হলগুলোতে ভাল করে প্রচারণা চালালে হয়ত উপস্থিতি আরও বাড়ত জানান তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রাজশাহী বিশ্ববিদ্যালয়