রাজ্যকে আগলে রাখছেন রাজ-পরী, প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

ছেলের মা–বাবা হয়েছেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজ। বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন পরীমনি।

বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথমবার ছেলের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। এদিন দুপুরে রাজও শেয়ার করেন ছেলের ছবি।

ফেসবুকে শেয়ার করা ছবির ক্যাপশনে ছেলের নাম জানিয়ে পরীমনি লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।’

এদিকে রাজ দুটি ছবি পোস্ট করেছেন। একটি পরীমনির সাথে সদ্যজাত সন্তানের, এবং অন্য ছবিতে রাজ্য’র পায়ের ছাপওয়ালা একটি ছবি! শেয়ার করেছেন নিজের অনুভূতির কথা।

শুধু রাজ-পরী ই নয়, তাদের ঘনিষ্ঠজনদের কেউ কেউ সদ্যজাত রাজ্যর বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে জানাচ্ছেন অভিনন্দন। যে ছবিগুলো মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল। শুধু শোবিজ অঙ্গনের নয়, রাজ্যকে আগলে রাখা রাজ-পরীর ছবিগুলো শেয়ার করে অভিনন্দন জানাচ্ছেন সাধারণ মানুষও!

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন পরীমনি। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য।

গেল বছর গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে শরিফুল রাজ ও পরীমনির পরিচয় ও প্রেম। পরবর্তীতে তাদের প্রেম গড়ায় পরিণয়ে। গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন এই জুটি।

বিজ্ঞাপন

অভিনেতাগিয়াসউদ্দিন সেলিমগুণিনচিত্রনায়কপরীপরীমনিরাজরাজ-পরীলিড বিনোদনসিনেমা