চিকিৎসক-টিম ম্যানেজার ছাড়াই অস্ট্রেলিয়া-দুবাইয়ে পাকিস্তান

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় আছে পাকিস্তান। ভিসা জটিলতায় সাথে যেতে পারেননি দলের চিকিৎসক। দেশটির অনূর্ধ্ব-১৯ দল যুব এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতে গেছে, তাদের সাথে যেতে পারেননি টিম ম্যানেজারই।

অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সিরিজের জন্য চিকিৎসক হিসেবে আনুষ্ঠানিকভাবে সোহাইল সালিমের নাম জানানো হয়। ভিসা জটিলতা শেষে দলের সাথে যোগ দেয়ার অপেক্ষায় তিনি।

পাকিস্তান বোর্ডের সূত্রে খবর, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ড এখনও ড. সালিমের জন্য ভিসা পাওয়ার চেষ্টা করছে। পাওয়ার সাথে সাথে পার্থে প্রথম টেস্টের আগে দলের সাথে যোগ দেবেন সালিম।’

পাকিস্তানের সাবেক টেস্ট ব্যাটার শোয়েব মুহাম্মদকে সংযুক্ত আরব আমিরাতে চলা অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য দলের ম্যানেজার ঘোষণা করা হয়েছিল। তিনিও দলের সাথে সফরে যুক্ত হতে পারেননি।

পিসিবি সূত্রে খবর, ‘শোয়েব পাসপোর্ট সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হয়েছিলেন, যা বোর্ড সমাধান করার চেষ্টা করছে এবং যখনই সেটা ঠিক হবে, আমিরাতে গিয়ে তিনি দায়িত্ব নেবেন।’

আগামী ১৪ ডিসেম্বর পার্থে প্রথম টেস্ট শুরু হবে পাকিস্তান-অস্ট্রেলিয়ার। গত ৮ ডিসেম্বর দেশটির অনূর্ধ্ব-১৯ দল নেপালের বিপক্ষে প্রথম ম্যাচ দিয়ে আসর শুরু করেছে।

অনূর্ধ্ব-১৯অস্ট্রেলিয়াইউএইনিউজিল্যান্ডপাকিস্তানপিসিবিলিড স্পোর্টসসালিমসোয়েব