পদ্মা সেতু নিয়ে তাদের কণ্ঠে ‘আমরাও পারি’

ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় গান ভিডিওটি নির্মাণ করেছেন ইজাজ খান স্বপন

শনিবার (২৫ জুন) উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। যে সেতুর উদ্বোধন সামনে রেখে দুই প্রান্তের মানুষের উচ্ছ্বাস দেখার মতো। সেতু উদ্বোধন ঘিরে টেলিভিশনগুলো বিশেষ অনুষ্ঠান প্রচারের প্রস্তুতি নিয়েছে। তালিকায় যুক্ত হয়েছে বেশকিছু গান। তারমধ্যে অন্যতম একটি গান হলো ‘আমরাও পারি’।

জুলফিকার রাসেলের কথায় গানটির সুর ও সংগীত করেছেন ইবরার টিপু। বৃহস্পতিবার রাতে চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে মোনার্ক মার্ট নিবেদিত পদ্মা সেতুর গানটি প্রকাশিত হয়েছে। টিপু ছাড়াও গানটিতে কণ্ঠ দিয়েছেন গুণী তিন শিল্পী। তারা হলেন রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও ফাহমিদা নবী।

ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় ‘আমরাও পারি’র দৃষ্টিনন্দন গান ভিডিওটি নির্মাণ করেছেন ইজাজ খান স্বপন। তিনি জানান, পদ্মা সেতুর উদ্বোধনকে সামনে রেখে ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় সম্প্রতি পদ্মার পাড়েই হয়েছে গান ভিডিওটির শুটিং। নৃত্য, গানের সমন্বয়ে এতে অংশ নিয়েছেন বেশকিছু তরুণ শিল্পী ও নাচিয়ে।

গানটির কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন আবু নাঈম ও সিনথিয়া ইয়াসমিন। গানটিতে আরও কণ্ঠ মিলিয়েছেন মোমিন, বাপ্পি, তারিক, শফিকুল, যায়ান, অবন্তি সিঁথি, তৃষা, সুস্মিতা, আনিসা ও মৌমিতা। গান ভিডিওর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আজিম হোসেন।

বিজ্ঞাপন

ইজাজ খান স্বপনগানদেশের গানপদ্মাপদ্মা সেতুপদ্মার গানপদ্মাসেতুফরিদুর রেজা সাগরফাহমিদা নবীরেজওয়ানা চৌধুরী বন্যালিড বিনোদনসামিনা চৌধুরী