ভারতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় মর্মাহত কোহলি-শেবাগ

ভারতের ওড়িশায় তিনটি ট্রেনের সংঘর্ষে এখন পর্যন্ত ২৮৮ জন মারা গেছেন। এ ভয়াবহ দুর্ঘটনায় দেশটির ক্রিকেটাঙ্গনেও নেমে এসেছে শোকের ছায়া। 

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলি টুইট করেছেন, ‘ওড়িশায় মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার কথা শুনে মর্মাহত। যেসব পরিবার তাদের প্রিয়জনদের হারিয়েছেন তাদের প্রতি সমবেদনা ও প্রার্থনা রইল। আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।’

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ টুইটারে লিখেছেন, ‘ওড়িশার করমণ্ডল এক্সপ্রেসের সঙ্গে জড়িত এ মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার কথা শোনা অত্যন্ত দুঃখজনক। যারা প্রিয়জনদের হারিয়েছেন তাদের পরিবারের প্রতি সমবেদনা এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা রইল।’

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বালাসোর জেলার বাহানগা বাজার রেল স্টেশনের কাছে আপ শালিমার-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস লাইনচ্যুত হয়।

দুর্ঘটনার তীব্রতা এতই ছিল যে, যাত্রীবাহী ট্রেনটির ইঞ্জিন এক মালগাড়ির উপর উঠে যায়। ট্রেনের অধিকাংশ বগি পাশের লাইনে ছিটকে পড়ে। এ সময় উল্টো দিক থেকে আসা যশবন্তপুর-হাওড়া হামসফর এক্সপ্রেসের সঙ্গে করমণ্ডলের লাইনচ্যুত বগিগুলোর ধাক্কা লাগে। তিনটি ট্রেনের এই সংঘর্ষে যেন মৃত্যুমিছিল চলছে।

ওড়িশাকরমণ্ডল এক্সপ্রেসকোহলিট্রেন দুর্ঘটনাভারতলিড স্পোর্টসশেবাগ