মাগুরার ২টি আসনে সাকিব আল হাসানসহ ৪ প্রার্থীর মনোনয়ন বৈধ

বিজ্ঞাপন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরার ২টি আসনে ১৫ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়েছে। ২টি আসনে ৪ জন প্রার্থীর মনোনয়ন বৈধ, ৮ জনের প্রার্থীতা স্থগিত এবং ৩ জনের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

আজ (৪ ডিসেম্বর) সোমবার দুপুরে মাগুরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার আবু নাসের বেগ মনোনয়ন দাখিলকারী প্রার্থীদের উপস্থিতিতে এই যাচাই বাছাই কার্যক্রম সম্পন্ন করেছেন। বাছাই শেষে দুটি আসনে ৪ জন প্রার্থীর মনোনয়ন বৈধ, ৮ জনের প্রার্থীতা স্থগিত ও ৩ জনের প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী এ্যাডভোকেট কাজী রেজাউল হেসেন মনোনয়ন পেয়েছেন। বাংলাদেশ জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সঞ্জয় কুমার ভাদুরীর প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে। এছাড়াও জাতীয় পার্টির প্রার্থী মোহাম্মদ সিরাজুস সায়েফিন সাঈফ, জাকের পার্টির মোহাম্মদ মাসুদ পারভেজ, বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট (বিএনএফ) এর কে এম মোতাসিম বিল্লাহ, তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায় রনির মনোনয়ন স্থগিত করা হয়েছে।

মাগুরা-২ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. বীরেন শিকদার, বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী এ্যাডভোকেট কাজী রেজাউল হেসেন। বাতিল হয়েছে স্বতন্ত্র প্রার্থী মশিয়ার রহমান এবং স্বতন্ত্র (আ.লীগ) কর্নেল (অব:) কাজী শরিফ উদ্দিনের মনোনয়ন। স্থগিত করা হয়েছে জাতীয় পার্টির মোহাম্মদ মুরাদ আলী, জাকের পার্টির মোহাম্মদ আলী হায়দার, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) মোহাম্মদ আসাদুজ্জামান, তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ আখিদুল ইসলামের মনোনয়ন।

বিজ্ঞাপন

স্থগিত হওয়া প্রার্থীদের মনোনয়ন পত্রের অসঙ্গতি সঠিক করতে আজ বিকেল ৪টা পর্যন্ত সময় দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জাতীয় সংসদ নির্বাচননির্বাচনমনোনয়নসাকিব আল হাসান