নিরবের নতুন ছবি ‘জয় বাংলা ধ্বনি’, বিপরীতে সুনেরা

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক নিরব। মুক্তিযুদ্ধ ভিত্তিক এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন সুনেরা বিনতে কামাল। যিনি ‘ন ডরাই’ ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন।

নিরব জানান, ছবির নাম ‘জয় বাংলা ধ্বনি’। ২০২১-২২ অর্থ বছরে এটি সরকারী অনুদান পায়। তিনি ১৬ সেপ্টেম্বর চুক্তিবদ্ধ হয়েছিলেন। কদিন আগে সুনেরা এতে যুক্ত হন।

‘জয় বাংলার ধ্বনি’ পরিচালনা করবেন খ ম খুরশীদ। ছবির গল্প ও কাহিনী শাহজাহান খান এমপি’র।

নিরব বলেন, মুক্তিযুদ্ধ আমার এক গৌরবের অধ্যায়। আমাদের অহংকার ও ঐতিহ্য বহন করে। সেই প্রেক্ষাপটের গল্পের সঙ্গে থাকতে পারাটা সৌভ্যাগের ব্যাপার। এই ছবির গল্প যখন শুনি তখন মুক্তিযুদ্ধের অনেক অজানা বিষয় জানতে পেরেছি। দর্শকরাও এ ছবির মাধ্যমে জানতে পারবেন।

নিরব আরও বলেন, জয় বাংলা স্লোগানকে পুনরায় পেয়ার আপ করা, এই স্লোগানের গুরুত্ব ও প্রভাব সবকিছুর সঙ্গে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে তৈরি হবে ‘জয় বাংলা ধ্বনি’ ছবি। চলতি মাসের শেষে ও নভেম্বরে ছবিটির শুটিং হবে।

সার্ফিং ও নারীর ক্ষমতায়নের গল্পকে কেন্দ্র করে ‘ন ডরাই’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান সুনেরা। নিরবের সঙ্গে ‘জয় বাংলার ধ্বনি’ হতে যাচ্ছে তার দ্বিতীয় ছবি।

সুনেরা বলেন, এটি আমার দ্বিতীয় ছবি। তাছাড়া মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট। এ ধরনের গল্প আমাকে খুবই টানে। আমার বিশ্বাস পরিকল্পনামত কাজটি করতে পারবে দর্শক উপভোগ করবেন।

বিজ্ঞাপন

নিরবলিড বিনোদনশাহজাহান খানসুনেরা বিনতে কামাল