নিরবের হাতে অ্যাওয়ার্ড তুলে দিলেন শিল্পা শেঠি

চিত্রনায়ক নিরবের হাতে অ্যাওয়ার্ড তুলে দিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠি। শনিবার রাতে ঢাকার একটি বিজনেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পা। সেখানে তিনি নায়ক নিরবের হাতে সম্মাননা তুলে দেন।

বলিউডের এক সময়কার শীর্ষ এ নায়িকার হাত থেকে অ্যাওয়ার্ড নিতে পেরে নিরব নিজেও বেশ সম্মানিত বোধ করছেন উল্লেখ করে বলেন বলেন, তিনি বলিউডের সুপারস্টার নায়িকাদের একজন। ছোটবেলা বহু ছবি দেখেছি। তার মতো তারকার হাত থেকে অ্যাওয়ার্ড নিয়ে পেরে সত্যি সম্মানিত বোধ করছি।

জানা যায়, বিজনেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উৎসাহিত করার জন্য নিরব ছাড়াও শিল্পা শেঠির হাত থেকে সম্মাননা নেন বুবলী, পূজা চেরী, ভাবনা।

শিল্পার উপস্থিতিতে অনুষ্ঠানটিতে ছিল ফ্যাশন শো, ডান্স পারফর্মেন্স, মিউজিকাল পারফর্মেন্সসহ আরো অনেক আয়োজন। এছাড়া অনুষ্ঠানে গান পরিবেশ করেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।

মঞ্চে উঠেই ‘বাজীগর’ ছবির নায়িকা শিল্পা বলেন ‘কেমন আছেন সবাই?’ শুধু এইটুকুই বাংলা জানি (ইংরেজিতে)! পুরস্কার দেয়ার পর তিনি বলেন, সবার পুরস্কার পেতে ভালো লাগে। কিন্তু আমার কাছে মনে হয় অংশগ্রহণ করাটাও পুরস্কারের চেয়ে কম কিছু নয়। সফলতার চেয়ে আত্মতৃপ্তি গুরুত্বপূর্ণ।

বিজ্ঞাপন

নিরবশিল্পা শেঠি