চালডাল ডটকমে ‘নগদ’ পেমেন্টে মিলছে ১০ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক

দৈনন্দিন জীবনে গ্রোসারি কেনাকাটায় মানুষের ঝামেলা দূর করতে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও অনলাইনভিত্তিক গ্রোসারি শপ চালডাল ডটকম নিয়ে এলো দারুণ এক অফার।

এখন ক্রেতারা চালডাল ডটকম থেকে কেনাকাটা শেষে খুব সহজেই ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। পাশাপাশি ‘নগদ’ ওয়ালেট থেকে পেমেন্ট করলে ক্রেতারা পাবেন ১০ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

সম্প্রতি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর প্রধান কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সম্পাদিত হয়। ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান ও চালডাল ডটকমের ফাউন্ডার ও চিফ অপারেটিং অফিসার (সিওও) জিয়া আশরাফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় ‘নগদ’-এর নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক, চিফ সেলস অফিসার (সিএসও) মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান ও চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই, সিনিয়র ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড কমপ্লায়েন্স ইশরাত জাহান নাবিলাসহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে ‘নগদ’-এর গ্রাহকেরা চালডাল ডটকমের ওয়েবসাইট বা অ্যাপ থেকে যেকোনো পণ্য কেনাকাটা করে সরাসরি ‘নগদ’-এর গেটওয়ে দিয়ে পেমেন্ট করতে পারবেন। যেখানে গ্রাহকেরা পাবেন ১০ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক বা সর্বোচ্চ ১০০ টাকা। ইন্সট্যান্ট ক্যাশব্যাকের এই অফারটি চলবে ৮ জুলাই ২০২২ থেকে আগামী ১৬ জুলাই ২০২২ পর্যন্ত।

ক্যাম্পেইনটি চলাকালে চালডাল’এ প্রাপ্ত সবধরনের পণ্যের ওপরই নির্ধারিত ক্যাশব্যাক পাবেন গ্রাহকেরা। তবে শুধুমাত্র ‘নগদ’এর গেটওয়ে দিয়ে পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন এই ক্যাশব্যাক অফার।

ক্যাম্পেইনটি চলাকালীন একজন ‘নগদ’ গ্রাহক একাধিকবার এই ১০ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন, যা সর্বোচ্চ ১০০ টাকা। ইন্সট্যান্ট ক্যাশব্যাকের এই অফারটি পেতে চাইলে গ্রাহকের ‘নগদ’ নম্বরটি অবশ্যই সচল থাকতে হবে।

অফারের বিষয়ে ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ চালডালের সাথে এই চুক্তি করেছে মানুষের জীবনকে সহজ করে দেওয়ার জন্য। আমরা নতুন নতুন সেবার মাধ্যমে মানুষের জীবনকে একটি ইকোসিস্টেমে নিয়ে আসতে চাই, যেখানে চাইলেই মানুষ যেকোনো লেনদেন পাবে হাতের মুঠোয়।’

‘নগদ’-এর মাধ্যমে চালডাল ডটকমে পেমেন্ট ও ইন্সট্যান্ট ক্যাশব্যাক সম্পর্কে বিস্তারিত জানতে ‘নগদ’ গ্রাহকেরা যোগাযোগ করতে পারেন ০৯৬ ০৯৬ ১৬১৬৭ অথবা ১৬১৬৭ নম্বরে।

ক্যাশব্যাক অফারনগদ