৯ দিন হাসপাতালে মৌনি, কী হয়েছে অভিনেত্রীর?

বিজ্ঞাপন

অসুস্থ হয়ে টানা ৯ দিন হাসপাতালে ছিলেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। শনিবার ( ২২ জুলাই) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি শেয়ার করে নিজের অসুস্থতার খবর জানিয়েছেন মৌনি নিজেই। তবে ঠিক কী কারণে ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত অভিনেত্রী অসুস্থ তা জানাননি।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রাম পোস্টে মৌনি লেখেন, ‘হাসপাতালে ৯ দিন। যতটুকু দেখেছি তার থেকে বেশি অনুভূত করেছি। জানাতে পেরে খুশি হচ্ছি, আমি বাড়ি ফিরেছি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। ভালো লাগছে। সুখী স্বাস্থ্যকর জীবন। আমার প্রিয় বন্ধুদের অনেক অনেক ধন্যবাদ, নিজেদের ব্যস্ত সময়ের মাঝেও আমার যত্ন নিয়েছেন। আমাকে শুভেচ্ছা ও ভালোবাসা পাঠিয়েছেন। তোমাদের সবাইকে ভালোবাসি। তোমার মত কেউ নেই, আমি চির কৃতজ্ঞ তোমার কাছে সুরাজ নাম্বিয়া। ওম নমঃ শিবায়’।

তবে এখনও পুরোপুরি সুস্থ নন সে কথাও জানিয়েছেন মৌনি। আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন মৌনি। অভিনেত্রী অসুস্থতার কথা জানিয়ে পোস্ট করতেই উদ্বেগ প্রকাশ করেছেন তার ভক্তরা।

ক্যারিয়ারে ভালো সময় কাটাচ্ছেন মৌনি। সর্বশেষ তার অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে সাফল্য পেয়েছিল। অন্যদিকে ব্যক্তিগত জীবনেও বেশ সুখী তিনি। দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক সুরাজ নাম্বিয়ার সঙ্গে বিয়ে সেরেছেন গতবছর। এছাড়া অভিনয়ের পাশাপাশি ব্যবসার মাধ্যম হিসেবে মৌনি বেছে নিয়েছেন রেস্তোরাঁকে। মুম্বাইতে নতুন রেস্তোরাঁ খুলেছেন তিনি। নাম রেখেছেন ‘বদমাশ’।

বিজ্ঞাপন

সূত্র: পিঙ্কভিলা 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অসুস্থবলিউড অভিনেত্রীব্রহ্মাস্ত্রমৌনি রায়হাসপাতাল