‘বার্বি’র মুক্তি পেছাতে বলেছিলেন ‘ওপেনহেইমার’র প্রযোজক!

বিজ্ঞাপন

চলতি বছরের ২১ জুলাই বক্স অফিসে মুক্তি পেয়েছিল বহু প্রতীক্ষিত ‘বার্বি’ এবং ‘ওপেনহেইমার’। দুটি বিগ বাজেটের তারকাবহুল ছবির এই মুক্তিকে সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় বক্স অফিস সংঘর্ষ বলা হয়। তবে সিনেমা নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন ‘ওপেনহেইমার’-এর প্রযোজক। ভেবেছিলেন, ‘ওপেনহেইমার’-এর কাছে টিকতে পারবে না ‘বার্বি।’ আর তাই মারগট রবিকে ‘বার্বি’ পেছানোর পরামর্শ দিয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন

সম্প্রতি ‘ভ্যারাইটি’র ‘অ্যাকটরস অ্যান্ড অ্যাকটরস’-এর অতিথি হয়ে কথা বলেছেন মারগট রবি ও সিলিয়ান মারফি। মারগট রবি ‘ওপেনহেইমার’ তারকা সিলিয়ানকে বলেন, “আপনাদের সিনেমার একজন প্রযোজক চাক রোভেন আমাকে ফোন করেছিলেন, কারণ আমরা এর আগে অন্য একটি প্রোজেক্টে কাজ করেছিলাম। তিনি বলেন, ‘আমি মনে করি আপনাদের তারিখ পরিবর্তন করা উচিত।’ আমি বলেছিলাম, ‘আমরা তারিখ বদলাবো না। আপনি ভয় পেয়ে থাকলে আপনি তারিখ পেছান।’ ‘বার্বি’ ও ‘ওপেনহেইমার’ একসঙ্গে পারফেক্ট।”

এরপর সিলিয়ান জিজ্ঞেস করেন ‘বার্বি’র সিকুয়েল হবে কিনা সেই প্রসঙ্গে। উত্তরে অভিনেত্রী বলেন, ‘এক ছবিতেই সবটা উজাড় করে দেয়া হয়েছে আর সেটা খুব ভালোও হয়েছে। আমি খুবই গর্বিত যে এটি ওরিজিনাল এবং কোনো সিকুয়েল কিংবা প্রিকুয়েল নয়। আজকাল তো এটা বিরল ব্যাপার।’

বক্স অফিস ছবি দুটির সংঘর্ষের নাম দেওয়া হয়েছিল ‘বারবেনহেইমার’। দুটি ছবিই বিশ্বব্যাপী আয় করেছে প্রায় আড়াই বিলিয়ন মার্কিন ডলার।

বিজ্ঞাপন

সূত্র: হিন্দুস্তান টাইমস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওপেনহেইমারবার্বিমারগট রবিলিড বিনোদনসিলিয়ান মারফি