প্রকাশ্যে প্রেমিকাকে পাথরের স্ল্যাব দিয়ে হত্যা

ভারতে একজন যুবক তার প্রেমিকাকে প্রকাশ্যে হত্যা করেছে। একাধিকবার ছুরিকাঘাত এবং পাথরের স্ল্যাব দিয়ে আঘাত করে মেয়েটিকে হত্যা করা হয়। এসময় আশেপাশের মানুষজন তাদের পাশ দিয়ে হেটে গেলেও কেউ ছেলেটিকে বাধা না দিয়ে এক দৃষ্টিতে তাদের দিকে তাকিয়ে থাকে।

এনডিটিভি জানিয়েছে, গতকাল রোববার উত্তর দিল্লির রোহিনীতে একটি সিসিটিভি ক্যামেরায় এই দৃশ্য ধরা পরে।

সিসিটিভি ভিডিওতে দেখা যায়, একটি ব্যস্ত গলিতে মেয়েটিকে হত্যা করা হয়েছে। এসময় কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসেনি। হত্যার পর যুবকটিকে পালিয়ে যেতে দেখা যায়।

পুলিশ জানিয়েছে, আগের দিন সন্ধ্যায় এই দম্পতির মধ্যে ঝগড়া হয়েছিল। রোববার সন্ধ্যায় লোকটি ছুরি দিয়ে কিশোরীকে আক্রমণ করে। এক পর্যায়ে ছুরিটি শরীরে আটকে যায়। তারপর লোকটি একটি পাথরের স্ল্যাব তুলে নিয়ে তাকে বারবার আঘাত করে।

পুলিশের একজন সিনিয়র কর্মকর্তা বলেছেন, মেয়েটি তার বন্ধুর ছেলের জন্মদিনের পার্টিতে যাওয়ার সময় তার ওপর এই হামলা চালানো হয়।

দিল্লির ডেপুটি কমিশনার অফ পুলিশ সুমন নালওয়া বলেন, ঘটনার তদন্ত চলছে এবং আমরা শীঘ্রই অভিযুক্তকে গ্রেপ্তার করব।

দিল্লির মহিলা প্যানেলের প্রধান, স্বাতি মালিওয়াল বলেছেন, এই ঘটনার জন্য পুলিশকে একটি নোটিশ জারি করা হয়েছে। অপরাধটি সিসিটিভিতে ধারণ করা হয়েছিল। বেশ কিছু লোক এটি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিল, কিন্তু কেউ এগিয়ে আসেনি। দিল্লি নারীদের জন্য অত্যন্ত অনিরাপদ হয়ে উঠেছে।

দিল্লি