শশুরবাড়ি যাওয়ার পথে সড়কে প্রাণ গেল জসিমের

বিজ্ঞাপন

গোপালগঞ্জের চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোঃ জসিম মোল্লা (৩০) নামের একজন খামার ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্ত্রী ও চার বছর বয়সী শিশু কন্যা।

বিজ্ঞাপন

গতকাল (২০ নভেম্বর) সোমবার রাতে সদর উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় গনেশ পাগলের মন্দির ও চেচানিকান্দি ব্রীজের মাঝামাঝি স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ও পুলিশ। গুরুতর আহত স্ত্রী ও শিশু কন্যাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান এই তথ্য নিশ্চিত করে বলেন, গোপালগঞ্জ সদর উপজেলার ২১ নং বোড়াশী ইউনিয়নের ঘোষগাতী গ্রামের মোঃ তারু মোল্লার জ্যেষ্ঠ পুত্র মোঃ জসিম মোল্লা সোমবার বিকালের দিকে স্ত্রী আফসানা বেগম (২২) ও চার বছর বয়সের শিশু কন্যাকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে শশুরবাড়ি উলপুরে বেড়াতে যাচ্ছিল।

আনুমানিক সন্ধ্যা পৌনে ৬টার দিকে তারা চেচানিয়াকান্দি গনেশ পাগলের মন্দির ও চেচানিকান্দি ব্রীজের মাঝামাঝি স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই জসিম মারা যায়। এ সময় গুরুত্বর আহত স্ত্রী আফসানা বেগম ও চার বছরের শিশু কন্যাকে উপস্থিত লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। তাদের অবস্থাও সংকটাপন্ন।

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনা