অসুস্থ হয়ে হাসপাতালে হৃতিক?

বিজ্ঞাপন

অসুস্থ বলিউডের গ্রিক গড হৃতিক রোশন, সম্প্রতি হৃতিকের একটি ভিডিও ভাইরাল হতেই বলিউডে জোর গুঞ্জন চলছে এই খবরের।

বিজ্ঞাপন

ভিডিওটিতে দেখা গেছে, মুম্বাইয়ের বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট ক্লিনিকে গিয়েছেন হৃতিক। যার পর থেকেই বলিপাড়ায় এর জোর গুঞ্জন তার অসুস্থতার। কিন্তু আসলেই কি অসুস্থ হৃতিক?

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, হৃতিক হয়তো রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন। তবে অনেকের দাবি, রক্ত সংক্রান্ত মারাত্মক কোনো অসুখে ভুগছেন হৃতিক। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়ক।

একাধিক সূত্রের খবর, হৃতিক রোশনের রক্ত সংক্রান্ত এই রোগ অনেক দিনের পুরোনো। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘ব্যাং ব্যাং’ ছবির শুটিংয়ের সময়ই নাকি মাথায় চোট পেয়েছিলেন অভিনেতা। এরপর তার মস্তিষ্কে অস্ত্রোপচারও হয়। মস্তিষ্কে যেভাবে রক্ত জমাট বেঁধেছিল সেটার জন্য অস্ত্রোপচার বাধ্যতামূলক ছিল।

বিজ্ঞাপন

কিছুদিন আগেও এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হৃতিক জানান, একটা সময় মানসিক অবসাদে ভুগেছিলেন। হৃতিক বলেন, ‘আমি লড়াই করতাম। আমার মনে হতো আমি যেন মরে যাব। ছবিতে অভিনয়ের জন্য আমি তৈরি নই।’

এদিকে কদিন আগেই ৪৯-এ পা রেখেছেন হৃতিক রোশন। বিশেষ সেই দিনেই জানা গিয়েছিল, শিগগির প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।

হৃতিককে আগামীতে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ ছবিতে। এতে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন দীপিকা পাডুকোন। এছাড়া বছর শেষে শুটিং ফ্লোরে যাওয়ার সম্ভাবনা রয়েছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কৃষ ৪’।

সূত্র: জি নিউজ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অসুস্থহৃতিক রোশন