আমিরের ‘ক্যাম্পিওনেস’-এ রণবীর?

গতবছর আমির বলেছিলেন তিনি স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পিওনেস’-এর বলিউড রিমেকে অভিনয় করবেন না, শুধু প্রযোজক হিসেবে থাকবেন। এই ছবির জন্য৬ আমির প্রস্তাব দিয়েছিলেন সালমানকে। কিন্তু ব্যাটে বলে মিলেনি। শোনা যাচ্ছে সালমানের পরে রণবীর কাপুরকে ছবির জন্য প্রস্তাব দিয়েছেন আমির।

জানা গেছে, সিনেমাটি নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন রণবীর। বর্তমানে তিনি ‘অ্যানিম্যাল’ সিনেমার কাজ করছেন। সৌরভ গাঙ্গুলির বায়োপিকেও অভিনয় করার কথা বলছে তার। ‘ক্যাম্পিওনেস’-এ অভিনয়ের ব্যাপারে পাকা কথা দেননি এখনও রণবীর।

২০১৮ সালের স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পিওনেস’। একদল মানসিক ভারসাম্যহীন মানুষ কীভাবে বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ জিতে নেয় এক নতুন কোচের অধীনে, তা নিয়ে এই সিনেমার গল্প। কোচ বদরাগী ও মাতাল। ছবিটির পরিচালনা করছেন আরএস প্রসন্ন।

‘ক্যাম্পিওনেস’-এ অভিনয় না করা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে আমির বলেছেন, এই ছবির গল্প সুন্দর। কিন্তু আমি বিরতি নিতে চাই। পরিবারের সাথে থাকতে চিয়া। মা ও সন্তানদের সাথে সময় কাটাতে চাই। ৩৫ বছর শুধু কাজে মনোযোগ দিয়েছি। আমি মনে করি আমার কাছের মানুষদের ঠকিয়েছি। তবে অভিনয় না করলেও ‘ক্যাম্পিওনেস’ প্রযোজনার দায়িত্ব নেব।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আমির খানক্যাম্পিওনেসরণবীর কাপুর