রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন কার্যক্রম পরিচালনায় যুবলীগের টিম গঠন

বিজ্ঞাপন

আগামী ২১ জুন বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন। নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনেরর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করেছে আওয়ামী যুবলীগ। যুবলীগের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞাপন

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে এবং যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে গত ১৯ মে এই কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক করা হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক এমপিকে। যুগ্ম-আহ্বায়ক হিসেবে আছেন, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা।

এছাড়া যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন ও যুবলীগের প্রেসিডিয়াম সদস মো. আনোয়ার হোসেন।

বিজ্ঞাপন

সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন, খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন।

সমন্বয়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক সম্মেলন মো. সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মাহফুজার রহমান উজ্জ্বল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মো. আবু সালেহ, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মোশারফ হোসেন (বাচ্চু) ও রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নির্বাচনযুবলীগরাজশাহীসিটি কর্পোরেশন