বিজয়া দশমী: ক্যাটরিনা-হৃতিকদের শুভেচ্ছা বার্তা

বিজয়া দশমীর মধ্য দিয়ে শেষ হচ্ছে বাঙালি সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পাঁচ দিনের এই উৎসবের আজ বিজয়া দশমী। দুর্গাপূজা বাঙালি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান হলেও বর্তমানে এটি বলিউডেও বেশ জমজমাট ভাবে পালন করা হয়। প্রতি বছরের মত এবছরও কলকাতার পাশাপাশি মুম্বাইয়েও দুর্গাপূজা মণ্ডপগুলো ঝলমল করেছে তারকাদের উপস্থিতিতে।

রানি মুখার্জি থেকে শুরু করে কাজল, ক্যাটরিনা, সুস্মিতা সেন, কিয়ারা আডভানি, হেমা মালিনী সহ আরও অনেক তারকার দেখা মিলেছে পূজামণ্ডপগুলোতে। এবার সোশ্যাল মিডিয়া থেকেও বিজয়া দশমীর শুভেচ্ছা জানালেন বলিউডের এক ঝাঁক তারকা।

বিজয়া দশমীর শুভেচ্ছা বার্তা জানিয়ে নিজের ইনস্টাগ্রাম থেকে লাল শাড়ি পরা একটি ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, ‘দশমী মুবারক’।

অভিনেতা হৃতিক রোশন নিজের এক্স (সাবেক টুইটার) থেকে শুভেচ্ছা বার্তা জানিয়ে লিখেছেন, ‘দশমী! আমরা মন্দের উপরে ভালোর আধিপত্য কামনা করি। তেমনই আসুন আমরা একে অপরের মাঝে ভালোটা খুঁজে নেই। আমাদের পার্থক্যগুলোও সহজভাবে গ্রহণ করে নেই, আমাদের মাঝে যেন বিভেদ তৈরি করতে না পারে সেগুলো। সবসময়ে মনে রাখি, একটি বিষয়ই আমাদের সবাইকে এক করে- আমরা সবাই মানুষ! সবাই। সবখানে। সবাইকে দশমীর শুভেচ্ছা। ভালোবাসা, হাসি ও ইতিবাচকতায় ভরে থাকুক জীবন।’

শ্রদ্ধা কাপুর তার ভক্তদের উদ্দেশ্যে দশমী শুভেচ্ছা বার্তা জানিয়ে দেবী দুর্গার শক্তি তুলে ধরে লিখেছেন যে, “মনে রাখবেন, যখন সকল দেবতা মিলেও মহিষাসুরকে পরাজিত করতে পারেনি, তখন তাদের সমস্ত শক্তি একত্রিত করে একজন নারী যোদ্ধা, মা দুর্গা তৈরি করতে হয়েছিল। যিনি শেষ পর্যন্ত অসুর রাজাকে পরাজিত করেছিলেন।”

এছাড়াও সোশ্যাল হ্যান্ডেলে দশমীর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা, সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, অক্ষয় কুমার, সানি দেওল সহ আরও অনেক তারকারা।

সূত্র: পিঙ্কভিলা

আলিয়া ভাটক্যাটরিনা কাইফবলিউড তারকাবিজয়া দশমীশারদীয় দুর্গাপূজাশ্রদ্ধা কাপুরহৃতিক রোশন