চাকুরি করতে চাওয়ায় পুত্রবধূকে ইট দিয়ে আঘাত

ভারতের দিল্লিতে কাজ করার অনুমতি চাইতে গেলে পুত্রবধূকে ইট দিয়ে আঘাত করে তার শ্বশুর। তার এই প্রহার করার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বিষয়টি নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

ভারতীয় পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার দিল্লিতে কাজ করার অনুমতি চাইতে যাওয়ায় কাজল নামের ২৬ বছর বয়সী একজন মহিলাকে তার শ্বশুর ইট দিয়ে আঘাত করার করে। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন তিনি।

ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কাজল তার স্বামী প্রবীণ কুমারকে আর্থিক সমর্থন দেওয়ার জন্য কাজ করতে চেয়েছিলেন। এই আবেদন তার শ্বশুরকে ক্ষিপ্ত করে তোলে। মঙ্গলবার কাজল একটি চাকরির ইন্টারভিউ দিতে যাওয়ার সময় নিজ শ্বশুরের দ্বারা আক্রমণের শিকার হন।

ঘটনার ভিডিওতে দেখা যায়, কাজল দিল্লির প্রেম নগরের একটি গলিতে হাঁটছেন এমন সময় তার শ্বশুর হাতে একটি ইট নিয়ে মহিলার সামনে চলে আসেন তিনি। কাজল চলে যাওয়ার চেষ্টা করলে বারবার তার মাথায় ইট দিয়ে আঘাত করেন তিনি। এরপর কাজল পালানোর চেষ্টা করে। কিন্তু তার শ্বশুর তাকে ইট দিয়ে তাড়া করে, ভিডিওতে দেখা যাচ্ছে।

স্বামী প্রবীণ তাকে উদ্ধার করে দ্রুত সঞ্জয় গান্ধী হাসপাতালে নিয়ে যায়। তার মাথার আঘাতে চিকিৎসার জন্য মোট ১৭টি সেলাই দেওয়া হয়। পুলিশ কর্মকর্তারা জানিয়েছে, ফরিদাবাদে বসবাসকারী কাজলের বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে কাজলের শ্বশুরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্ত এখনও চলছে বলে জানিয়েছেন তারা।

দিল্লিভারত