ঢাকঢোল পিটিয়ে মধুমিতায় সিয়ামকে বরণ

মুক্তি পেল ইমপ্রেস টেলিফিল্মের বহুল প্রতিক্ষিত ছবি ‘দামাল’। তারকাবহুল এই ছবির অন্যতম অভিনেতা সিয়ামকে বরণ করতে তার ভক্তরা ব্যাপক আয়োজনের উদ্যোগ নেয়! রীতিমতো ব্যান্ড পার্টি রেখে ঢাকঢোল পিটিয়ে বরণ নেয়া হয় ‘দামাল’ এর এই অভিনেতাকে!

শুক্রবার সকাল ১০টার শো’তে সিয়ামের ভক্তরা জড়ো হন মধুমিতায়। তাদের উপস্থিতিতে মধুমিতার মর্নিং শো প্রায় হাউজফুল দেখা যায়!

সিয়ামের ভক্তরা ‘দামাল’ মুক্তির ফার্স্ট ডে ফার্স্ট শো উপভোগ করেন। তাদের এই আয়োজনে সাড়ে ১০টার দিকে সিয়াম নিজেও মধুমিতায় এসেছিলেন।

শত শত ভক্তের সাথে প্রথম শো উপভোগ করেন সিয়াম। এই সময় উপস্থিত ছিলেন ছবির পরিচালক রায়হান রাফীও। খোঁজ নিয়ে জানা যায়, সিয়ামের ফ্যান ক্লাব থেকে ব্যান্ড পার্টির আয়োজন করা হয়।

সিয়ামের ভক্তরা দামালের টিশার্ট, ক্যাপ পরে থাকতে দেখা যায়। তারা জানান, দামালকে সফল করতে তারা হলে এসেছেন।

ভক্তদের সাথে মধুমিতা মর্নিং শো দেখে সিয়াম বলেন, ‘আমার যে কোনো ছবি এলেই ফ্যানদের কাছ থেকে অন্যরকম সাপোর্ট পাই। তাদের এই সাপোর্ট আমাকে এগিয়ে যেতে অনুপ্রেরণা যোগায়।’

শুক্রবার দেশের ২২ সিনেমা হলে মুক্তি পেল ‘দামাল’। পরিচালক রাফী জানান, এই ২২ হলের বাইরে আগামীতে সারাদেশে ‘দামাল’ চলবে।

মুক্তিযুদ্ধের সময়ে গঠিত স্বাধীন বাংলা ফুটবল দল থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত ‘দামাল’ পরিচালনা করেছেন রায়হান রাফী। এর মূল গল্প ফরিদুর রেজা সাগরের।

ছবি বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, সুমিত, রাশেদ অপু, ইন্তেখাব দিনার প্রমুখ।

ইন্তেখাব দিনারইমপ্রেসদামালফরিদুর রেজা সাগরবিদ্যা সিনহা মিমমধুমিতারাফীরাশেদ অপুলিড বিনোদনশরিফুল রাজশাহনাজ সুমিসিনেমাসিয়ামসিয়াম আহমেদসুমিত