দেশের সবচেয়ে বড় সংগীত রিয়েলিটি শো’র অডিশন এবার চট্টগ্রামে

সিলেটের পর এবার বন্দরনগরী চট্টগ্রামে শুরু হচ্ছে দেশের সবচেয়ে বড় সংগীত রিয়েলিটি শো ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ’র সিজন-৭ এর অডিশন পর্ব।

১৩ জানুয়ারি (শুক্রবার) সকাল ৯টা থেকে শহরের জেলা শিল্পকলা একাডেমিতে (এম. এম. আলী রোড, দামপাড়া, চট্টগ্রাম) প্রতিযোগীরা স্ব-শরীরে উপস্থিত থেকে অডিশনে অংশ নিতে পারবেন। এমনটাই জানিয়েছেন সেরাকণ্ঠের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন।

তিনি জানান, যারা ইতোমধ্যে অডিশনের জন্য রেজিট্রেশন করেছেন তারা সহ যারা রেজিস্ট্রেশন করেননি তারাও ১৩ জানুয়ারি ভেন্যুতে এসে রেজিস্ট্রেশন করে অংশ নিতে পারবেন। তিনি আরও জানান, অডিশন ও প্রাথমিক বাছাইপর্বের বিচারকার্যে কারা বিচারক হবেন সেটি স্বচ্ছতার কারণে গোপন রাখা হচ্ছে।

গত ২৯ নভেম্বর থেকে ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ’র সিজন-৭ এর ঘোষণার পরই শুরু হয় রেজিস্ট্রেশন। ডিসেম্বরের শেষ সপ্তাহে উত্তর আমেরিকার প্রতিযোগীরা অডিশনে অংশ গ্রহণ করেন। আয়োজকরা জানান, এবারের আসরে বয়সের বাধ্যবাধকতা না থাকায় প্রতিযোগীরা রীতিমত হুমড়ি খেয়ে অংশ নিচ্ছেন।

‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ এর প্রধান বিচারক ও কিংবদন্তী শিল্পী রুনা লায়লা, রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা।

এবারের আয়োজন নিয়ে ইজাজ খান স্বপন জানান, প্রতিভাবান শিল্পী খুঁজে বের করতে সেরাকণ্ঠের ঝুড়ি নেই। এরআগে ৬টি সিজনে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে প্রতিভাবান শিল্পীদের তুলে এনে প্লাটফর্ম দিয়েছে চ্যানেল আই।

২০১৭ সালের পর বিরতি কাটিয়ে সেরাকণ্ঠ’র আয়োজনটি স্বরূপে ফিরছে, এজন্য ঐক্যডটকমডটবিডি’কে ধন্যবাদ জানাই। এমন আয়োজনে তাদেরকে পাশে পাওয়া আনন্দের।

ইজাজ খান স্বপনকিংবদন্তীচ্যানেল আই সেরাকণ্ঠরুনা লায়লারেজওয়ানা চৌধুরী বন্যা