ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনে ভোটগ্রহণ ৫ নভেম্বর

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল রোববার (৫ নভেম্বর)। শনিবার দুপুর ১টার পর থেকে শুরু হয়েছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ।

এই সময় সরাইল উপজেলার ৮৪টি ভোট কেন্দ্র ও আশুগঞ্জ উপজেলার ৪৮টি ভোট কেন্দ্র মিলয়ে মোট ১৩২টি ভোটকেন্দ্রের জন্য ব্যালট পেপার, ব্যালট বক্স, সিলসহ বিভিন্ন সরঞ্জাম বিতরণ করা হয়।

সরাইল ও আশুগঞ্জ উপজেলা কার্যলয়ে প্রিজাইডিং অফিসারদের কাছে এসব সরাঞ্জাম বুঝিয়ে দেন দুই উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা। পরে তারা কড়া নিরাপত্তার মধ্য দিয়ে এসব সরাঞ্জাম ভোট কেন্দ্রের উদ্দেশ্যে নিয়ে যান।

জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শাহগীর আলম জানান, সুষ্ঠু ও স্বতস্ফূর্তভাবে উপনির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচনের সার্বিক নিরাপত্তায় র‌্যাব, পুলিশ, নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত পরিমাণ আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবে।

গত ৩০ সেপ্টেম্বর এই আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভুইয়া মৃত্যুবরণ করায় উপ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এই আসনে মোট ভোটার সংখ্যা চার লাখ ১০ হাজার ৭২ জন।

ব্রাহ্মণবাড়িয়াব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ)ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচন