রাজধানীতে দশ মিনিটের ব্যবধানে ২ বাসে আগুন

বিজ্ঞাপন

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার হরতালের আগের মধ্যরাতে দশ মিনিটের ব্যবধানে রাজধানীতে দু’টি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

শনিবার (১৮ নভেম্বর) রাতে মিরপুরের কালশী ও ধানমণ্ডির সাইন্সল্যাবে বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অধিদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম দু’টি বাসে আগুনের বিষয়টি নিশ্চিত করে জানান: রাজধানীর মিরপুরে বসুমতি পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নির্বাপণ করে। শনিবার রাত ১১টা ৫৮ মিনিটে মিরপুরের কালশী সড়কে বাসটিতে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নির্বাপণ করে।

এর আগে ধানমণ্ডির ল্যাব এইড হাসপাতালের সামনে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টা ৪৮ মিনিটের দিকে সাভার থেকে ছেড়ে আসা মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের দুটি ইউনিট রাত ১২টায় ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপন করে।

বিজ্ঞাপন

এছাড়াও শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে রাজধানীর গুলিস্তান টোল প্লাজার সামনে কোমল পরিবহনের বাসে আগুন দেওয়া হয়। সন্ধ্যায় রাজধানীর কাফরুলের তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

রোববার (১৯ নভেম্বর) থেকে টানা ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি। একতরফাভাবে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে এ হরতালের ডাক দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আগুনফায়ার সার্ভিসহরতাল