নির্বাচনে কোনো প্রার্থীর সঙ্গে সম্পৃক্ত না হতে বিজ্ঞপ্তি দিলো বিএনপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো প্রার্থীর সঙ্গে সম্পৃক্ত না হতে বিজ্ঞপ্তি দিয়ে নেতাকর্মীদের সতর্ক করেছে কিশোরগঞ্জ জেলা বিএনপি।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার শহীদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বিএনপি জানায়, কটিয়াদী উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ৭ জানুয়ারি ২০২৪ অনুষ্ঠিত গণবিরোধী দ্বাদশ জাতীয় নির্বাচন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বর্জন করেছে ও বর্তমান শেখ হাসিনা সরকারের পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূর্ণবহালের ১দফা দাবিতে বিএনপির আন্দোলন চলমান আছে।

এমতাবস্থায় নির্বাচনে বা নির্বাচনের কোনো প্রার্থীর সঙ্গে সম্পৃক্ত না হওয়ার জন্য কটিয়াদী উপজেলা ও পৌর বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মো. মাজারুল ইসলাম সবাইকে উদাত্ত আহ্বান করেছেন এবং যদি কারো বিরুদ্ধে নির্বাচনের কোনো কার্যকলাপে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়া যায় তবে তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গবিরোধী কার্যকলাপের অভিযোগে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাশাপাশি চলমান সরকার বিরোধী আন্দোলনকে আরো বেগমান করার জন্য দলীয় কর্মকাণ্ডে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম দিয়ে দলীয় কর্মসূচি পালন করতে মাঠে থাকার জন্য কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মো. মাজারুল ইসলাম কটিয়াদি উপজেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে বিশেষভাবে অনুরোধ করেছে।

বিএনপিবিএনপি বিজ্ঞপ্তি