তারা যেন বাংলার মাটিতে আর কখনো ক্ষমতায় আসতে না পারে: প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি দেশকে বোমা-গ্রেনেড হামলা এবং দুর্নীতি ছাড়া কিছুই দিতে পারেনি। আওয়ামী লীগের নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এই অগ্রযাত্রা ধরে রেখে স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার। বিএনপি-জামায়াত জোট যাতে আর ক্ষমতায় আসতে না পারে, সে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন

ওয়াশিংটন ডিসির একটি হোটেলে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে এ নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি দেশকে শুধু ধ্বংসের দিকেই নিয়েছে। দেশের যা উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারের সময়েই হয়েছে। আমাদের এবারের লড়াই স্মার্ট জনগোষ্ঠী ও স্মার্ট বাংলাদেশ গড়ার।

শেখ হাসিনা বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, তারাই সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকে।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যারা জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে, অগ্নি সন্ত্রাসী বিএনপি-জামায়াত জোট, যারা মানুষকে পেট্রল বোমা দিয়ে মানুষকে হত্যা করেছে, ওটা নাকি তাদের আন্দোলন! এই খুনি, অগ্নি সন্ত্রাসী, স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপরাধী তারা যেন বাংলার মাটিতে আর কখনো ক্ষমতায় আসতে না পারে। এরা বাংলাদেশকে ধ্বংসের পথে নিয়ে গিয়েছিল।

অপপ্রচারে কান না দেওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আজকে আমাদের বিরুদ্ধে বিক্ষোভ করে, নানা কথা বলে। আর ডিজিটাল বাংলাদেশ আমরা গড়ে তুলেছি, আর সেটাই তারা সব থেকে বেশি ব্যবহার করে আমাদের বিরুদ্ধে সব সময় অপপ্রচার চালায়। অপপ্রচারে কেউ কান দেবেন না।

প্রবাসীদের জন্য রেমিট্যান্স প্রণোদনাসহ সরকারের নানা পদক্ষেপ তুলে ধরে হুন্ডিতে টাকা না পাঠানোর আহ্বান জানান প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দুর্নীতিপ্রধানমন্ত্রীবিএনপিরোল মডেলশেখ হাসিনাসন্ত্রাসসংবর্ধনাস্মার্ট বাংলাদেশ