‘ভারতের সেরা অভিনেতা রণবীর’, দাবি মহেশ বাবুর!

রণবীর কাপুর অভিনীত আসন্ন বহুল প্রতিক্ষীত সিনেমা ‘অ্যানিমেল’ মুক্তির বাকি আর মাত্র তিন দিন! যার আগেই ছবিটির প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

সোমবার (২৭ নভেম্বর) হায়দরাবাদের মাল্লা রেড্ডি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং-এ আসন্ন ছবিটির প্রি-রিলিজে হাজির হয়েছিল পুরো ‘অ্যানিমেল’ টিম। যেখানে রণবীরদের পাশাপাশি আরও হাজির ছিলেন দক্ষিণী জনপ্রিয় তারকা মহেশ বাবু সহ পরিচালক এসএস রাজামৌলি।

উক্ত ইভেন্ট চলাকালে রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। ইভেন্টে তিনি রণবীরের একজন বড় ভক্ত বলে নিজেকে দাবি করেন। শুধু তাই নয়, মহেশ বাবুর মতে ‘রণবীর ভারতের সবচেয়ে সেরা অভিনেতা’। এছাড়াও ছবির অভিনেতা অনিল কাপুরেরও প্রশংসা করেন তিনি।

‘অ্যানিমেল’ এর সাড়ে তিন মিনিটের ট্রেলারে ফুটে উঠেছে প্রতিশোধ, রক্তাক্ত অতীত-ভবিষ্যতের রোমহর্ষ ঝলক! ট্রেলারে দেখানো হয়েছে অস্বাভাবিক শৈশব, রাগী বাবা। পারিবারিক টানাপড়েন, শত্রুতা। অ্যাকশন, প্রতিশোধের গল্প সব মিলিয়ে দুর্ধর্ষ ট্রেলার। ট্রেলারে বোঝার উপায় নেই কে হিরো আর কে ভিলেন?

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে।

সূত্র: বলিউড লাইফ

অনিল কাপুরঅ্যানিমেলবলিউডমহেশ বাবুরণবীর কাপুরসিনেমা