আমার ভাগ্য দেরীতে সহায় হয়: রোশান

বিজ্ঞাপন

“আমার ভাগ্য একটু দেরীতে সহায় হয়। তবে পরিশ্রম করা থামানো যাবে না। কখনো সাকসেস আসবে, আবার কখনো ব্যর্থতা আসবে। তবে হাল ছাড়া যাবে না। এ ক্ষেত্রে অবশ্যই আমি স্লো এন্ড স্টেডি উইন্স দ্য রেস নীতিতে বিশ্বাসী। আরও বিশ্বাস করি আমার লাইফে খারাপ কিছু ঘটবে না। সৃষ্টিকর্তার উপর আমার পূর্ণ বিশ্বাস আছে। আমি আমার জায়গা থেকে চেষ্টা করে যাচ্ছি, নিজের অবস্থান থেকে যতটা ভালো করা যায়।”

বিজ্ঞাপন

নিজেকে নিয়ে এসব কথা বলছিলেন চিত্রনায়ক জিয়াউল রোশান, যিনি জাজ মাল্টিমিডিয়ার ‘রক্ত’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হয়েছিলেন।

সর্বশেষ তার সাইকো, জ্বিন, পাপ, অপারেশন সুন্দরবন ছবিগুলো মুক্তি পেয়েছে। রোশানের অর্ধডজন ছবি মুক্তির অপেক্ষায় আছে।

তিনি জানালেন, ডেডবডি’র শুটিং করছেন। আরও ছবির মধ্যে রয়েছে জামদানী, এক্সকিউজ মি, মায়া দ্য লাভ, রিভেঞ্জ, প্রেম পুরাণ- যেগুলো নিয়ে তিনি আশাবাদী।

বিজ্ঞাপন

এতগুলো ছবি মুক্তির অপেক্ষায় থাকলেও মুক্তি পাচ্ছে না। ভাবলেই খারাপ লাগে উল্লেখ করে রোশান বলেন, খারাপ তো অবশ্যই লাগে। কারণ প্রতিটি ভালো প্রজেক্ট। প্রত্যেক নির্মাতাই ভালো ছবি বানানোর স্বপ্ন দেখেছেন, প্রযোজকও কেন ডিলে করছেন তাও বুঝি না। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় এমন হয়ে যায় এটাই সান্ত্বনা নিয়ে থাকি। তবে আগামী ভালোবাসা দিবসে অবশ্যই আমার একটি ছবি থাকবে এবং আগামী দুই ঈদে দুটি সিনেমা থাকবে।

রোশান জানান, গত নভেম্বরে ১২টি ছবির অফার এসেছে তার কাছে। তারমধ্যে চারটি সিনেমা হাতে নিয়েছেন। দুটি আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। বললেন, আমি খুব হ্যাপি যে আমার কাছে ভালো সিনেমাগুলো আসছে। নির্বাচনের পর থেকে সিনেমাগুলোর শুটিং হবে। তার আগে বড় করে ঘোষণা আসবে। আমাদের চলচ্চিত্র কিন্তু আগের চেয়ে গ্রোয়িং আপ হচ্ছে। শাকিব ভাইয়ের মতো অন্যরা যারা আছে আমিসহ প্রত্যেকেই চেষ্টা করে যাচ্ছি।

সম্প্রতি এমডি ইকবাল পরিচালিত ‘ডেডবডি’ ছবির গানের শুটিং করলেন রোশান। তিনি জানান, এরাবিক ধাঁচের এ গানের শুটিং করেছেন পদ্মা সেতুর নিচে। যেখানে প্রথমবারের মতো কোনো গানের শুটিং হয়েছে। রোশান বলেন, রোমান্টিক গানের শুটিং করলাম। যেখানে এরাবিক ফ্লেভার আছে। আমার সঙ্গে আছে কলকাতার নায়িকা অন্বেষা রায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অপারেশন সুন্দরবনএক্সকিউজ মিজাজ মাল্টিমিডিয়াজামদানীজ্বিন’পদ্মা সেতুপাপপ্রেম পুরাণমায়া দ্য লাভরিভেঞ্জলিড বিনোদনসাইকোসিনেমা