দুর্ঘটনায় ভারতীয় মডেলের মৃত্যু

ফ্যাশন শো চলাকালীন মাথায় লাইট লাগানোর লোহার পিলার ভেঙে পড়ে মৃত্যু হয়েছে এক মডেলের। ঘটনাটি ঘটছে, দিল্লির উপনগরী নয়ডার ফিল্ম সিটির লক্ষ্মী স্টুডিওতে।

জানা গেছে,  রবিবার (১১ জুন) দুপুর দেড়টা নাগাদ ফ্যাশন শো চলাকালীন ঘটে ওই ঘটনা। ২৪ বছর বয়সী ওই মডেলের নাম বংশিকা চোপড়া। তিনি গ্রেটার নয়ডার গৌড় সিটি ২-এর বাসিন্দা।

বংশিকা ছাড়াও এ ঘটনায় আরও আহত হয়েছেন আগ্রার বাসিন্দা ববি রাজ। তাকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত সেখানেই তার চিকিৎসা চলছে।

পুলিশ ফ্যাশন শোয়ের আয়োজক এবং যারা লাইট লাগানোর বিমগুলিকে প্রতিস্থাপন করেছিলেন তাদের আটক করেছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। দুর্ভাগ্যজনক এই ঘটনার ভিজ্যুয়ালগুলি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

অতিরিক্ত ডেপুটি কমিশনার অফ পুলিশ (নয়ডা) শক্তি অবস্থি জানান, ‘ফিল্ম সিটির একটি প্রাইভেট স্টুডিওতে চলা একটি ফ্যাশন শো ইভেন্টের সময় লাইট ভেঙে পড়ায় বংশিকা চোপড়া নামে ২৪ বছর বয়সী এক নারী মারা যান। এই ঘটনায় একজন আহতও হয়েছেন। চার সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। ঘটনার সময় স্টুডিওতে প্রায় ১৫০ জন উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে।

‘এটি একটি সাধারণ ফ্যাশন শো ছিল এবং উচ্চাকাঙ্ক্ষী মডেলদের অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। রুমে কোন সিসিটিভি ছিল না, তাই আমরা যারা প্রোগ্রামে উপস্থিত ছিলেন তাদের কাছ থেকে ভিডিও পাওয়ার চেষ্টা করছি’- সংবাদমাধ্যমকে জানান এক পুলিশ অফিসার।

সূত্র: হিন্দুস্থান টাইমস

 

মডেলমডেলিংমৃত্যুসিনেমাস্টুডিও