প্রভাসের গালে অনুরাগীর থাপ্পড়!

ফিল্ম ক্যারিয়ার নিয়ে বেশ নড়বড়ে অবস্থায় রয়েছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। ‘বাহুবলী’র মতো ছবির মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছনোর পরেও সেই সাফল্য ধরে রাখতে পারেননি এই অভিনেতা।

‘সাহো’, ‘রাধে শ্যাম’র মতো ফ্লপ ছবির পরে চলতি বছর বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তার অভিনীত সিনেমা ‘আদিপুরুষ’ও। এই সব বিপত্তির মাঝেই এবার এক অনুরাগী চড় মেরে বসলেন প্রভাসকে।

সম্প্রতি সামাজিকযোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রভাসকে দেখতে পেয়ে তার সঙ্গে ছবি তুলতে ছুটে আসছেন এক নারী অনুরাগী। প্রভাসের সঙ্গে ছবিও তুললেন তিনি। কিন্তু তার পরেই প্রভাসের গালে পড়ল সপাট চড়! যদিও ভিডিও দেখলে বোঝা যায়, তারকাকে আঘাত করার জন্য মারেননি ওই অনুরাগী। মজার ছলেই চড় কষিয়ে দিয়েছিলেন তিনি। তবে ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান প্রভাস নিজেও।

এদিকে ফ্লপের হ্যাটট্রিকের পরে এবার প্রভাসের একমাত্র ভরসা আসন্ন সিনেমা ‘সালার’। প্রশান্ত নীল পরিচালিত এই ছবির মাধ্যমে বক্স অফিসে প্রত্যাবর্তনের আশায় বুক বাঁধছেন দক্ষিণী তারকা। কিন্তু সেটি নিয়েও শঙ্কার শেষ নেই।

গত ২৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘সালার’-এর। তার মাত্র দু’সপ্তাহ আগে ছবির নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়, অনিবার্য কারণবশত পিছিয়ে দেওয়া হচ্ছে ‘সালার’এর মুক্তি। সেপ্টেম্বরের বদলে এবার ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘সালার’। তবে তাতে যে খুব বেশি সুবিধা করে নিতে পারবেন এই অভিনেতা এমনটা না।

সেপ্টেম্বর থেকে মুক্তি পিছিয়ে ডিসেম্বরে করলেও এবার প্রভাসের প্রতিদ্বন্দী বলিউড সুপারস্টার শাহরুখ খান। কারণ ওই একই সময়ে মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত শাহরুখের ছবি ‘ডানকি’। চলতি বছরে বক্স অফিস যে ভাবে দাপিয়ে বেড়াচ্ছেন বাদশা, তাতে তাকে টেক্কা দেওয়া যে খুব সহজ হবে না, তা নিঃসন্দেহে বলা যায়। তার উপরে প্রভাসের যা ট্র্যাক রেকর্ড, তাতে ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর কি বাদশাকে তিনি ছাপিয়ে যেতে পারবেন কিনা তা নিয়ে সন্দিহান অনুরাগীরা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

অনুরাগীথাপ্পড়প্রভাসসালার