হয়ে গেল শবনম ফারিয়ার গায়ে হলুদ

জমকালো আয়োজন ও তারকার সমাগমে হয়ে গেল অভিনেত্রী শবনম ফারিয়ার গায়ে হলুদ। গতকাল (শনিবার) রাতে গুলশানের ইমানুয়েল কনভেনশন হলে ফারিয়ার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। ফারিয়ার গায়ে হলুদ এর সঙ্গে মেহেদী উৎসবও অনুষ্ঠিত হয়। হলুদে নেমেছিল তারার ঢল।

হলুদের সাজে শবনম ফারিয়া

ফারিয়া ও তার স্বামীকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন জয়া আহসান, কোনাল, টয়া, সাফা কবির, তৌসিফ মাহবুব, পারসা ইভানা, নাঈম, নাদিয়া, মিশু সাব্বির, বিজরি, রুনা খান, তিশা, নির্মাতা বান্নাহ, অনম বিশ্বাস, চয়নিকা চৌধুরী, মেহের আফরোজ শাওন।

অপু-ফারিয়াকে ঘিরে সেলফিতে তিশা, ভাবনা, বিজরী, নাঈম, ইরফান সাজ্জাদ, ইমতু, রাজ, চয়নিকা চৌধুরীসহ অনেকে

আরও ছিলেন ইমতু রাতিশ, শরিফুল রাজ, সামিহা, ফারহানা নিশো, মৌসুমি নাগ, তানভীন সুইটি, ভাবনা, কণ্ঠশিল্পী তপু, মারিয়া নূর, তানিয়া আহমেদ, তাসনোভা তিশা, নির্মাতা ইমরাউল রাফাত, ইরফান সাজ্জাদ,শেহতাজ, জেনিসহ আরও অনেক তারকা।

নাচ, গান, আড্ডায় মুখোর হয়ে ওঠে ফারিয়ার গায়ে হলুদের অনুষ্ঠান। তারকারা প্রত্যেকেই ফারিয়ার নতুন জীবনে শুভেচ্ছা জানান। হলুদে ফারিয়া ও তার স্বামী  হারুন অর রশিদ অপু ম্যাচিং করে পরেছিলেন ‘সি গ্রিন রঙ’র শাড়ী ও পাঞ্জবী। টিকলি ও ভারী গহনায় সেজেছিলেন ফারিয়া।

ফারিয়ার গায়ের মঞ্চে হলুদে কোনাল ও তার স্বামী মনজুর কাদের জিয়া

এর আগে ১৮ ডিসেম্বর রাতে নিজের ফেসবুকে ফারিয়া তার স্বামী হারুন অর রশিদ অপুর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন। তখন ফারিয়া বলেছিলেন, কিছুদিন আগে আমাদের আকদ হয়েছে। সেখানে আমার এবং অপুর পরিবারের মানুষজন ছাড়া কেউ ছিল না।

জানিয়েছিলেন, আর আমাদের ছবি এখনি পাবলিক করতে চাইনি। চেয়েছিলাম বিবাহোত্তর সংবর্ধনার পর ছবিগুলো প্রকাশ করতে। কিন্তু আমাদের কিছু আত্মীয়-স্বজন ছবিগুলো ফেসবুকে দেয়ায় এবার নিজ থেকেই ছবিগুলো ফেসবুকে দিয়েছি।

শবনম ফারিয়ার স্বামী হারুন অর রশিদ অপু পেশায় একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। বিয়েতে অপু এবং ফারিয়ার দুই পরিবারের পূর্ণ সমর্থন ছিল। তারা পরস্পরকে ভীষণ ভাবে পছন্দ করেন। তাদের এই ভালোবাসাকে প্রাধান্য দিয়েছে তাদের দুই পরিবার।

শবনম ফারিয়া বলেন, দু-বছর আগে অপুর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ওই সময় অপুর বাবা মারা যাওয়ার কারণে পিছিয়ে যায় বিয়ে। এক বছরের মাথায় আবার আমার বাবা মারা যান। এ কারণে দুই বছর পিছিয়ে যায় আমাদের বিয়ে।

ফারিয়ার আকদের ছবি

সবকিছু গুছিয়ে উঠে এখন বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়েছে। ফারিয়া জানান, পহেলা ফেব্রুয়ারি মিরপুর ক্যান্ট. এলাকার একটি কনভেশন সেন্টারে তার বিয়ের সংবর্ধনার আয়োজন করা হয়েছে। সেখানে সবাইকে তিনি আমন্ত্রণ করেছেন।

ইরফান সাজ্জাদতিশাতৌসিফ মাহবুবনাইম-নাদিয়ামুমতাহিনা চৌধুরী টয়ালিড বিনোদনশবনম ফারিয়াসাফা কবিরসোমনুর মনির কোনাল