স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ১১ জন

স্থানীয় সরকার পর্যায়ে উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার জন্য ১১ জনকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগের  মনোনয়ন বোর্ড।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান: আসন্ন ১১ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী চূড়ান্তের লক্ষ্যে আজ (বৃহস্পতিবার) আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।  দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সভায় সভাপতিত্ব করেন। সভায় নির্বাচনগুলোতে প্রতিদ্বন্দ্বীতার জন্য প্রার্থী চূড়ান্ত করা হয়।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত এ সভা শেষে মনোনয়ন প্রাপ্তদের নাম সাংবাদিকদের জানান গোলাপ।

মনোনয়ন প্রাপ্তরা হলেন: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মো. তোফাজ্জল হোসেন, দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নে চেয়ারম্যান পদে মমিনুল ইসলাম, রাজশাহীর পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. গোলাম মোস্তফা, পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আম্বিয়া খাতুন, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. আব্দুল মোকতাদীর বকুল, যশোরের মনিরামপুর উপজেলার দুর্বাডাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. মাজহারুল আনোয়ার, ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. মিজানুর রহমান, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. মর্তুজা আলী এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. আরিফুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনামনোনয়ন বোর্ডের সভাস্থানীয় সরকার নির্বাচন