সোনমের বিয়ে সম্পন্ন, কাপুর পরিবারে হুল্লোড়

বলিউডে ‘কাপুর পরিবার’কে বলা হয় সবচেয়ে প্রভাবশালী। সিনেমা নিনর্মাণের দিক দিয়েতো বটেই, সেই সঙ্গে বলিউডে এ যাবৎকালে সবচেয়ে প্রভাবশালী অভিনেতা, নির্মাতারাও এই পরিবারের। সোনমের বিয়েকে কেন্দ্র করে যেনো মিলন মেলা হয়ে গেল কাপুর পরিবারের!

হ্যাঁ। আজ দুপুরে বিয়ে সম্পন্ন হলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও অনিল কাপুর কন্যা সোনম কাপুরের। বিয়ের অনুষ্ঠানে কাপুর পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন গোটা বলিউড। অমিতাভ বচ্চন থেকে শুরু করে মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খানও এসেছিলেন স্বপরিবারে।

ধর্মীয় রীতিতে আজ বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত বিয়ের আসর বসে বান্দ্রা রকডেল বাংলো সোনমের খালার বাড়িতে। যেখানে উপস্থিত ছিলেন আগত অতিথিদের সবাই। আর এখানেই ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিয়ে সম্পন্ন হয় সোনমের। আর তাদের বিয়ের সময়রকার একটি ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেন সোনমের বোন রিহা কাপুর। আর এরপরই ছবিটি ছড়িয়ে যায় সমস্ত সামাজিক মাধ্যমে।

আজকে রাতে অনুষ্ঠিত হবে সোনম-আনন্দের বিবাহোত্তর সংবর্ধনা। পাঁচ তারকা হোটেল লীলাতে অনুষ্ঠিত হবে জমকালো পার্টি। প্রতিটা অনুষ্ঠানে অতিথিদের জন্য রাখা হয়েছে নির্দিষ্ট ড্রেস কোডও।

আনন্দ আহুজাউৎসবকাপুর পরিবারবিয়েসোনম কাপুর