বাংলাদেশ নিয়ে সুস্মিতার উচ্ছ্বাস

২৩ অক্টোবর বুধবার রাতে বসুন্ধরা কনভেনশনের নবরাত্রী হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে। এই আসরের অতিথি বিচারক ছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সোশ্যাল মিডিয়া ফেসবুকের ভ্যারিফাইড পেজ থেকে অনুষ্ঠানের কিছু ভিডিও এবং লেখা শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সুস্মিতা।

মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে প্রসঙ্গে সুস্মিতা লিখেছেন, ‘কী দারুণ রাত! শিরিন আকতার শিলা এবছর মিস ইউনিভার্সে বাংলাদেশ থেকে অংশ নেয়া প্রথম প্রতিযোগী হতে যাচ্ছেন। বাংলাদেশ এর পর্বটি আমরা উপভোগ করেছি। তাকে মুকুট পরিয়ে দেয়ার সুযোগ পেয়ে বাংলাদেশের ইতিহাসের অংশ হয়ে থাকতে পেরেছি। অভিনন্দন শিরিন। সবসময়ে যেন হৃদয়ের কথা প্রকাশ করতে পারেন সেই কামনা রইলো, সেটা যেই ভাষাতেই হোক। মিস ইউনিভার্স বাংলাদেশ টিম, প্রতিযোগী, বিচারক এবং বাংলাদেশের মানুষদের জন্য কৃতজ্ঞতা ও ভালোবাসা।’

মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে ১০ প্রতিযোগীর মধ্যে সেরা নির্বাচিত হন শিরিন আক্তার শিলা। এই প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে ছিলেন সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা, ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

মিস ইউনিভার্সলিড বিনোদনশিরিন আক্তার শিলাসুস্মিতা সেন