প্রস্তুতি শুরুর দিনে টাইগারদের নতুন জার্সি

বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) শেষ হতে না হতেই পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজের জন্য প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ দল। বিশ্বকাপের পর প্রথম আন্তর্জাতিক সিরিজে ‘টিম-টাইগার্স’-এর জন্য ‘প্রাণ-ফ্রুটো’ নামাঙ্কিত নতুন জার্সি এবং টিম স্পন্সর চূড়ান্ত হয়েছে।

হোম অব ক্রিকেটের জিমে ঘাম ঝরানোর পর নেটেও ব্যাট-বলের অনুশীলন চালিয়েছে মাশরাফি, নাসির এবং সৌম্যররা। পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ‘টিম-টাইগার্সের’ অফিসিয়াল স্পন্সরের স্বত্ব পেয়েছে প্রাণ-গ্রুপ।

নতুন সিরিজের জন্য বাংলাদেশ দলের জার্সি উন্মোচনের আনুষ্ঠানিকতায় বিসিবি ও প্রাণ গ্রুপের কর্মকর্তারা বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফির হাতে ‘প্রাণ-ফ্রুটো’ লেখা নতুন জার্সি তুলে দেন। প্রথমবারের মতো সম্পূর্ণ দেশীয় মালিকানাধীন প্রতিষ্ঠান বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল স্পন্সরশিপ পেয়েছে।

১৫ এপ্রিল ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে ওয়ার্ম-আপ ম্যাচ খেলার পর ১৭ এপ্রিল মিরপুরের হোম অব ক্রিকেটে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। এক মাসের ক্রিকেট সিরিজে তিনটি ওয়ানডে ছাড়াও ২ টেস্ট এবং একটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে দু’দল।

জার্সিবাংলাদেশ ক্রিকেট দল