পুকুর পাড়ে মিলল মানব দেহের খণ্ডিত অংশ

কুড়িগ্রামের সদরের বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যান এলাকা থেকে মানব দেহের খণ্ডিত অংশ (কোমর থেকে পায়ের নীচের অংশ) উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে সদর পশ্চিম কল্যান এলাকার মোস্তাফিজার রহমানের বাড়ির পার্শ্বের পুকুর পাড়ে পলিথিনে মোড়ানো অর্ধগলিত মানুষের একটি পা পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তবে সেটি কার এবং কিভাবে এখানে এলো তা জানা যায়নি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, ইউনিয়ন পরিষদ হতে সামান্য দূরে পুকুর পাড় হতে মানুষের পা উদ্ধারের খবর শুনে প্রশাসনের সাথে যোগাযোগ করেছি। দ্রুত সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদ্ধার হোক তা আমি চাই।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান জানান, যেহেতু কোমরের অংশ থেকে পায়ের পাতা পর্যন্ত অর্ধ গলিত অবস্থায় এটি পাওয়া গেছে সেক্ষেত্রে মনে হচ্ছে এটি কোন হত্যাকাণ্ডের ঘটনা থাকতে পারে। আমরা তদন্ত করে বিস্তারিত জানাতে পারবো।

অন্যদিকে কুড়িগ্রামের উলিপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, সোমবার সকালে সাহেবের আলগা ইউনিয়নের সোনাপুর বাজারের নিকট ধান ক্ষেত থেকে পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

কুড়িগ্রামপুকুর পাড়