পল্লীমা সংসদ সামাজিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শাইখ সিরাজ

পল্লীমা সংসদ নিয়ে গর্ববোধ করেন জানিয়ে চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ বলেছেন সংগঠনটি সামাজিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

শনিবার রাজধানীর খিলগাঁওয়ে পল্লীমা সংসদের অঙ্গ প্রতিষ্ঠান শহীদ বাবুল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাইখ সিরাজ বলেন, পল্লীমা সংসদের মতো রাজধানীতে আরও এমন সামাজিক সংগঠন রয়েছে কিনা আমার জানা নেই। সংগঠনটি একাগ্রতা, শ্রদ্ধা, মমনশীলতার মধ্য দিয়ে ৫০ বছর অতিক্রম করেছে। প্রতিষ্ঠানটির সাতটি অঙ্গ সংগঠন রয়েছে। মানুষ পল্লীমা সংগঠনকে মূলায়ন করে।

তিনি বলেন, সামাজিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে রাজধানীর খিলগাঁওয়ের পল্লীমা সংসদ ও তার অঙ্গ সংগঠনগুলো। ক্রীড়া ও শিক্ষায় রয়েছে অনন্য অবদান।

এরআগে উৎসবমুখর পরিবেশে পল্লীমা সংসদের অঙ্গ প্রতিষ্ঠান শহীদ বাবুল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা অংশ নেন।

গ্রাম বাংলার আবহমান ঐতিহ্যও তুলে ধরেন শিক্ষার্থীরা।পরিবেশিত হয় হলদে পাখির প্রদর্শনী। শিশুরা যেমন খুশি তেমন সেজে দর্শকদের বিমোহিত করে।বস্তা দৌড়, সুইয়ে সুতা পড়ানোসহ বিভিন্ন খেলায় অংশ নেন শিক্ষার্থী ও অভিভাবকরা।

অনুষ্ঠানে বিজয়ীদের আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হয়।শহীদ বাবুল একাডেমির অধ্যক্ষ মীরা রায়সহ পল্লীমা সংসদের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

শাইখ সিরাজ